বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শামির খামারবাড়িতে সরফরাজের অনুশীলন!

শামির খামারবাড়িতে সরফরাজের অনুশীলন!

স্পোর্টস রিপোর্টার ॥ খেলার আগে অনুশীলন হয় মাঠে। এটাই চিরাচরিত। কিন্তু করোনার কারণে পাল্টে গেছে এমন অনেক নিয়ম। মাঠে নয়, এবার অনুশীলন করছেন খামারবাড়িতে! এমন ব্যতিক্রমী জায়গায় অনুশীলনের ব্যবস্তা করেছেন ভারতীয় ক্রিকেটাররা। লক্ষ্য আইপিএল। এই টুর্নামেন্টের আগে চাই নিজেদেরে প্রস্তুত করা। তাই থেমে না থেকে অনুশীলন চালিয়ে যেতেই এই ব্যবস্থা করেছেন ভারতীয় বোলার মোহাম্মদ শামি।

করোনার কারণে ব্যাঘাত ঘটেছিল আইপিএলের সময়সূচীতে। একবার পেছানো হলেও পরে আবার তা স্থগিত ঘোষণা করা হয়। অবশেষে দিনক্ষণ চূড়ান্ত করা ১৩তম আইপিএল আসরের। তবে এবারই প্রথম ভারতে বাইরে ভেন্যু হতে যাচ্ছে জনপ্রিয় এই ফ্রাঞ্জাইজি লিগ।

ভারতের করোনা পরিস্থিতি বিচার-বিশ্লেষণ করে সিদ্ধান্ত নেয়া হয় দুবাইতে আয়োজনের। সে লক্ষ্যে প্রস্তুত হচ্ছে দুবাই। তবে দুবাই যাওয়ার আগে চাই কঠোর অনুশীলন এবং ফিটনেস। করোনা পরিস্থিতিতে অনুশীলন কঠিন হয়ে পড়লেও থেমে নেই কেউ। নিজের মতো করে প্রস্তুত হচ্ছেন ক্রিকেটাররা।

মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান সরফরাজ খান, কিংস ইলেভেন পাঞ্জাবের বোলার মোহাম্মদ শামি একসঙ্গেই অনুশীলন করছেন। তবে মজার বিষয় হলো উত্তর প্রদেশে নিজ খামার বাড়িতে অনুশীলনের ব্যবস্থা করেছেন মোহাম্মদ শামি। তারই খামারবাড়িতে অনুশীলনে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন সরফরাজ খান।

ভারতীয় পেসার শামির নিজ এলাকায় খামারবাড়িতে রেখেছেন অনুশীলনের জন্য আলাদা জায়গা। তার খামারবাড়িতে অনুশীলনের সুযোগ পাওয়ায় দারুণ উচ্ছ্বসিত সরফরাজ। এদিকে, অনুশীলন নিয়ে শামি তার টুইটার অ্যাকাউন্টে টুইটও করেছেন। তিনি লিখেছেন, 'আমার ফার্মহাউজে নতুন যোগ দিয়েছে সরফরাজ।' এর আগে সুরেশ রায়না এবং পীযুষ চাওলাও শামির সঙ্গে অনুশীলন করেছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records