বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১৫ সাব-রেজিস্ট্রার বদলি

১৫ সাব-রেজিস্ট্রার বদলি

অনলাইন রিপোর্টার ॥ দেশের বিভিন্ন উপজেলায় দায়িত্বরত ১৫ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে। আজ রবিবার এ বিষয়ে আদেশ জারি করেছে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়।

তাদের আগামী ৯ আগস্টের মধ্যে দায়িত্ব হস্তান্তর করে নতুন কর্মস্থলে যোগদানের জন্য বিজ্ঞপ্তি জারি করতে মহাপরিদর্শক, নিবন্ধনকে অনুরোধ করা হয়েছে।

বদলি করা সাব-রেজিস্ট্রারদের মধ্যে মো. শফি আকরামুজ্জামানকে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা থেকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল, মো. সবুজ মিয়াকে রাণীশংকৈল থেকে জয়পুরহাটের পাঁচবিবি, মো. সাদেকুর রহমানকে পাঁচবিবি থেকে কুড়িগ্রাম সদর, সালাউদ্দিন আহমেদকে চট্টগ্রামের আনোয়ারা থেকে কুমিল্লার চৌদ্দগ্রাম, আ ন ম বজলুর রহমান মণ্ডলকে পঞ্চগড় সদর থেকে গাজীপুরের কাপাসিয়া, মো. নাজমূল হাসানকে কিশোরগঞ্জের পাকুন্দিয়া থেকে ফরিদপুরের ভাঙ্গা, মো. মাজহারুল ইসলামকে টাঙ্গাইলের মির্জাপুর থেকে গাজীপুরের কালিয়াকৈর, কানিজ ফাতেমাকে ফরিদপুরের ভাঙ্গা থেকে টাঙ্গাইল সদর, মো. কামরুল হাসানকে শরীয়তপুরের নড়িয়া থেকে গোপালগঞ্জের মুকসুদপুর, মীর ইমরুল কায়েস আলীকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে ময়মনসিংহের গফরগাঁও, মো. আব্দুর রশিদকে নোয়াখালী সদর থেকে লালমনিরহাট সদর, নূর তোজাম্মেল হোসেনকে মাদারীপুরের কালকিনি থেকে টাঙ্গাইলের ভূয়াপুর, মো. তোফাজ্জল হোসেনকে টাঙ্গাইলের কালিহাতী থেকে সিলেটের তাজপুর, মো. ইউনুসকে সিলেটের তাজপুর থেকে ঠাকুরগাঁওয়ের হরিপুর এবং কাওসার খানকে মাগুরা সদর থেকে নারায়ণগঞ্জের আড়াইহাজারে বদলি করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records