রবিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনায় পেছাল ‘অ্যাভাটার টু’সহ বহু ছবির মুক্তির তারিখ

করোনায় পেছাল ‘অ্যাভাটার টু’সহ বহু ছবির মুক্তির তারিখ

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পায়নি বিশ্বের চলচ্চিত্র অঙ্গনও। অন্যান্য শিল্পের মতো এই শিল্পেও করোনা হানা দিয়েছে বেশ ভালোভাবেই। সম্প্রতি করোনা পরিস্থিতির কারণে খ্যাতনামা প্রতিষ্ঠান ডিজনি তাদের বড় বাজেটের ছবি ‘মুলান’-এর মুক্তির দিনক্ষণ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দিয়েছে। এরই মধ্যে ‘স্টার ওয়্যারস’ ও ‘অ্যাভাটার’-এর পরবর্তী কিস্তি এক বছরের জন্য পিছিয়েছে।

ভারতের এনডিটিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, এ নিয়ে অ্যাকশনভিত্তিক ছবি ‘মুলান’ দুই দফায় পেছাল। এর আগে এর মুক্তির দিনক্ষণ পিছিয়ে ২১ আগস্ট করা হয়েছিল। ‘স্টার ওয়্যারস’ ও অ্যাভাটার’ সিরিজের পরবর্তী কিস্তিও এক বছর পেছানোর ঘোষণা দিয়েছে ডিজনি।

‘অ্যাভাটার’-এর সিক্যুয়েল ২০২১ সালের বদলে ২০২২ সালের ডিসেম্বরে মুক্তি পাবে। অন্যদিকে ‘স্টার ওয়্যারস’-এর দশম পর্ব ২০২২ সালের পরিবর্তে মুক্তি পাবে ২০২৩ সালের ডিসেম্বরে। ‘অ্যাভাটার’-এর পরের সিক্যুয়েলগুলো পর্যায়ক্রমে ২০২৪, ২০২৬ ও ২০২৮ সালে মুক্তি পাবে। অন্যদিকে ‘স্টার ওয়্যারস’-এর পরের পর্বগুলো যথাক্রমে মুক্তি পাবে ২০২৫ ও ২০২৭ সালে।

‘অ্যাভাটার’ পরিচালক, চিত্রনাট্যকার ও সহপ্রযোজক জেমস ক্যামেরন সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে জানিয়েছেন, করোনাভাইরাসের কারণে নিউজিল্যান্ডে সরাসরি অ্যাকশন দৃশ্য ধারণ করতে দেরি হয়েছে। আর এর প্রভাব পড়েছে লস অ্যাঞ্জেলেসে আবার কাজ শুরু করতে।

এ বছরের এপ্রিলের শুরুতে ডিজনি হলিউড তারকা স্কারলেট জনসন অভিনীত ‘ব্ল্যাক উইডো’সহ এক ডজন মার্ভেল চলচ্চিত্রের মুক্তির দিনক্ষণ পিছিয়ে দেওয়া হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records