বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার করোনায় আক্রান্ত হলেন জাভি

এবার করোনায় আক্রান্ত হলেন জাভি

স্পোর্টস রিপোর্টার ॥ কথা ছিল কোচের ভূমিকায় থাকবেন ডাগআউটে। তার আগে তাকে চলে যেতে হলো আইসোলেশনে। ম্যাচের আগে করোনা পজেটিভ শনাক্ত হলেন স্পেন ও বার্সেলোনার কিংবদন্তি মিডফিল্ডার জাভি হার্নান্দেজ।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন জাভি।

বর্তমানে কাতারের ক্লাব আল সাদের কোচের ভূমিকা পালন করছেন সাবেক এই বার্সা মিডফিল্ডার। চার মাসের বিরতি কাটিয়ে কাতারে ফিরেছে দেশটির শীর্ষ ফুটবল লিগ। আজ আল খোরের বিপক্ষে মাঠে নামার কথা আল সাদের। ম্যাচের আগেই করোনা টেস্টের ফলাফল হাতে পেলেন জাভি। তাতে তার দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জাভি জানিয়েছেন, করোনা পজেটিভ হলেও তার শরীরে কোনধরণের উপসর্গ দেখা যায়নি। শারিরীকভাবেও তিনি সুস্থ আছেন বলেই জানিয়েছেন। তবে পজেটিভ আসায় চিকিৎসকের পরামর্শ মেনে আইসোলেশনে থাকছেন জাভি।

জাভি বলেন, আল সাদের হয়ে আজ মাঠে থাকতে পারছিনা, এটা দু:খজনক। আমার পরিবর্তে ডেভিড প্র্যাটস (রিজার্ভ কোচ) দায়িত্ব পালন করবে। কাতার সুপার লিগের নিয়ম অনুযায়ী ক'দিন আগে আমি করোনা টেস্ট করি এবং সেখানে পজেটিভ আসে। আমি আইসোলেশনে আছি এবং সুস্থ হওয়া পর্যন্ত থাকবো। যখন মেডিকেল কর্তৃপক্ষ আমাকে অনুমোদন দেবে আমি আবারো স্বাভাবিক কাজে ফিরবো।

২০১৯ সালের মে মাসে আল সাদের কোচের দায়িত্ব নেন জাভি। মেসির একসময়কার সতীর্থ জাভির চলতি মৌসুমে বার্সার কোচ হিসেবে যোগদানের গুঞ্জন ওঠে। যদিও শেষপর্যন্ত সেটি সত্যতা পায়নি। আল সাদের সঙ্গে আরো এক বছরের চুক্তি বাড়িয়ে নিয়েছেন স্পেনের বিশ্বকাপজয়ী এই তারকা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records