সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মধুপুরে এক পরিবারের ৪ জনের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ১৭ জুলাই ॥ জেলার মধুপুরে একই পরিবারের ৪ জনের ক্ষতবিক্ষত ও গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে মধুপুর পৌর এলাকার পল্লী বিদ্যুত রোডের পশ্চিম মাস্টারপাড়া এলাকার নিজ বাড়ি থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। নিহতরা হলেন- গোলাবাড়ি পোদ্দারবাড়ি ১নং ওয়ার্ডের গনি মিয়া (৪৫), তার স্ত্রী তাজিরন ওরফে বুচি (৩৭), ছেলে তাজেল (১৬) ও মেয়ে সাদিয়া (৯)।

স্থানীয় সূত্রে জানা গেছে, গনি মিয়া বছর খানেক আগে মাস্টারপাড়া এলাকায় নতুন বাড়ি করে সেখানেই বসবাস করতেন। গত দু’দিন ধরে বাড়িটি তালাবদ্ধ ছিল। শুক্রবার ভোরে গণি মিয়ার শাশুড়ি এসে বাইরে থেকে তালা লাগানো দেখে ডাকাডাকি করেন। সাড়াশব্দ না পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তালা ভেঙ্গে ভেতরে গিয়ে চারজনের লাশ পড়ে থাকতে দেখে। নিহত গনি মিয়া দম্পতির আরেক মেয়ে সোনিয়া মর্মান্তিক এ ঘটনার খবর শুনে ছুটে আসেন বাবার বাড়িতে।

এলাকাবাসী ও মেয়ে সোনিয়া এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন। টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, দু’দিন আগে তাদের হত্যা করা হয়েছে। লাশগুলো গলাকাটা ও থেঁতলানো ছিল। পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তাক্ত একটি কুড়াল উদ্ধার করেছে। হত্যাকাণ্ডে সেটি ব্যবহার করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ৩টি কক্ষ থেকে লাশগুলো উদ্ধার করা হয়। একটি কক্ষে দুটি লাশ এবং বাকি দুটি কক্ষে একটি করে লাশ উদ্ধার করা হয়। ঘটনা তদন্ত করে হত্যার কারণ জানা যাবে বলে জানিয়েছেন পুলিশ সুপার। এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস