রবিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কৌতিনহোকে বিক্রি করতে পারলে মার্টিনেজকে পাবে বার্সা

কৌতিনহোকে বিক্রি করতে পারলে মার্টিনেজকে পাবে বার্সা

স্পোর্টস রিপোর্টার ॥ ইন্টার মিলানের আর্জেন্টাইন স্ট্রাইকার লৌতারো মার্টিনেজের সঙ্গে সমঝোতায় পৌঁছে গেছে বার্সা, এমন খবর ইএসপিএন এফসির। সমস্যা এক জায়গাতেই, এমুহূর্তে পর্যাপ্ত অর্থ নেই ক্লাবটির হাতে। সেই সমস্যা এড়াতে ফিলিপে কৌতিনহোকে বিক্রির চেষ্টায় আছে বার্সা।

বার্সার সঙ্গে মোটামুটি মৌখিক চুক্তিতে পৌঁছে গেছেন ২২ বছর বয়সী মার্টিনেজ। এখন সবকিছু নির্ভর করছে ইন্টার মিলানের সঙ্গে কীভাবে মধ্যস্থতায় আসবে বার্সা তার উপর। এবারের দলবদলের জন্য যে ২০০ মিলিয়ন ইউরো বরাদ্দ রাখতে চেয়েছিল কাতালানরা, করোনাভাইরাসের কারণে সেটা সম্ভব হয়নি।

সমস্যা মার্টিনেজের বাই আউট ক্লজ নিয়েও। ১১১ মিলিয়ন ইউরোর কমে কোনভাবেই এ আর্জেন্টাইনকে ছাড়তে চায় না ইন্টার। আবার বার্সাও এত অর্থ খরচ করে দলবদল সারতে চাইছে না। জুভেন্টাসের সঙ্গে পিয়ানিচ-আর্থারের মতো করে খেলোয়াড় অদলবদল করা যায় কিনা সে চেষ্টা থাকলেও ইন্টার চায় নগদ অর্থ।

তাই কৌতিনহোকে বিক্রির চেষ্টায় আছে বার্সা। ২০১৮ সালে ১৬০ মিলিয়ন ইউরোয় আনা ব্রাজিলিয়ান তারকার দলবদল ফ্লপ হওয়ায় এবার বেশ সতর্ক ক্লাবটি। আর যে দামে কেনা হয়েছে তার মোটামুটি দামও যে বর্তমান সময়ে পাওয়া যাবে না সেটা নিয়েও দুশ্চিন্তায় বার্সা।

কৌতিনহোর এজেন্ট কিয়া জুরাবচিয়ান জানিয়েছেন, তার মক্কেলের ইচ্ছা আবারও ইংলিশ প্রিমিয়ার লিগে ফেরা। কয়েকটি ক্লাবের ইচ্ছাও আছে তাকে কেনার। তবে উপযুক্ত মূল্যের অভাবে কৌতিনহোকে ছাড়ছে না বার্সা।

অন্য খেলোয়াড়দের দিয়ে চেষ্টা তদবির চালিয়ে যাচ্ছে বার্সা। নেলসন সেমেদোও, ইভান রাকিটিচরা লাইনে আছেন। উসমানে ডেম্বেলেকেও বিক্রির চেষ্টা চলছে। ইনজুরি প্রবণ এই ফরোয়ার্ডকে কেনার ব্যাপারে অন্য ক্লাবগুলোর খুব একটা আগ্রহ নেই যদিও।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records