মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশী বাধায় এবি পার্টির সভা পন্ড

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ শুক্রবার পুলিশী বাধায় আমার বাংলাদেশ (এবি) পার্টির আলোচনা ও মতবিনিময় সভা হতে পারেনি। দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা এবি পার্টির উদ্যোগে শহরের ক্বারী চাইনিজ সেন্টারে এ আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়েছিল। এতে যোগ দিতে সকালেই ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় যান এবি পার্টির আহ্বায়ক (সাবেক সচিব ও এনবিআর চেয়ারম্যান) এ এফ এম সোলাইমান চৌধুরী এবং সদস্য সচিব মুজিবুর রহমান মঞ্জু। কিন্তু নির্ধারিত স্থানে সভা করতে সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনীর অনুমতি না মেলায় স্থানীয় একটি বেসরকারী ক্লিনিকে জড়ো হন দলের নেতাকর্মীরা। সেখানেও কোন প্রকার সভা-সমাবেশ করতে বাধা দেয় পুলিশ। পরে শহরের একটি রেস্টুরেন্টে উপস্থিত হয়ে জেলায় কর্মরত সংবাদ কর্মীদের সঙ্গে কথা বলেন এবি পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এ সময় এবি পার্টির সদস্য সচিব মুজিবুর রহমান মঞ্জু বলেন, মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যেই এবি পার্টির পথচলা। দলের বর্তমান কর্মসূচী হচ্ছে করোনা মহামারী থেকে মানুষকে সচেতন করা এবং সহযোগিতা করা।

এরই অংশ হিসেবে দলের আহ্বায়ক ও সদস্য সচিবসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়া সফর করেছেন উলেখ করে মুজিবুর রহমান মঞ্জু জানান, করোনা পরিস্থিতিতে এবং মানুষকে কিভাবে সচেতন ও সাহায্য করা যায় এ নিয়ে আজ জেলার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু পুলিশের বাধার কারণে তা সম্ভব হয়নি। তিনি পুলিশী বাধার তীব্র নিন্দা জানান। পরে এবি পার্টির আহ্বায়ক এ এফ এম সোলেমান চৌধুরী বলেন, সাম্য, মানবিক মর্যাদা এবং সামাজিক সুবিচার নিশ্চিত করে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে এবি পার্টি কাজ করবে। তিনি এজন্য সবার সহযোগিতা কামনা করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন এবি পার্টির সহকারী সদস্য সচিব মোঃ নাজমুল হুদা অপু ও ব্রাহ্মণবাড়িয়ার জেলা সমন্বয়ক ইব্রাহিম খান সাদাত।

শীর্ষ সংবাদ:
‘চীনের ভ্যাকসিন ট্রায়াল নিয়ে পর্যালোচনা করে সিদ্ধান্ত’         স্বস্তির বৃষ্টি         ভরা বর্ষায় সাগরে লঘুচাপ, ৩ নম্বর সর্তক সংকেত         শায়েস্তাগঞ্জে বাস চাপায় নিহত ২,আহত ২০         করোনা ভাইরাসের জাদুকরী সমাধান আশা করা বৃথা ॥ ডব্লিউএইচও         করোনা ভাইরাসে প্রাণ গেল আরও এক চিকিৎসকের         দক্ষিণ কোরিয়ায় বন্যা-ভূমিধস ॥ অন্তত ১৩ জনের মৃত্যু         করোনা ভাইরাসে জাসদ নেতা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের মৃত্যু         ভরা বর্ষায় তাপপ্রবাহের মধ্যে সাগরে লঘুচাপে ভ্যাপসা গরম         যুক্তরাষ্ট্রের দিকে ধেয়ে যাচ্ছে হারিকেন ইসাইয়াস         জুলাইয়েও দেশে রেমিটেন্স এসেছে ২২ হাজার কোটি টাকা         সঞ্চয়পত্রে বিনিয়োগ কমেছে ৭১ শতাংশ         বাউফলে পুকুরে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু         বনানীর সামরিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত মেজর(অব.) সিনহা         চারঘাটে সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত, আহত ২         বিশেষ মর্যাদা বাতিলের বর্ষপূর্তিতে কাশ্মীরে কারফিউ জারি         হাতিরঝিল থেকে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার         স্পেনের সাবেক রাজা হুয়ান কার্লোস দেশ ত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন         পদত্যাগ করলেন লেবাননের পররাষ্ট্রমন্ত্রী         মিশরে মিনিবাস দুর্ঘটনায় নিহত ৮        
//--BID Records