শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পদ্মার চরে নববধূকে গণধর্ষণ ॥ চার লম্পট গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৯ জুলাই ॥ শিবচরের কাঁঠালবাড়ি ঘাট থেকে এক নববধূকে (২২) দ্রুত শিমুলিয়া ঘাটে পৌঁছে দেয়ার কথা বলে ফেরি থেকে ফুঁসলিয়ে স্পিডবোটে তুলে পদ্মা নদীর নির্জন চরে নামিয়ে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিবচর থানা পুলিশ কাঁঠালবাড়ি ঘাট এলাকা থেকে স্পিডবোট চালক ওমর ফারুক ও তিন ধর্ষককে গ্রেফতার করেছে। এ ঘটনায় ধর্ষিতার স্বামী বাদী হয়ে শিবচর থানায় একটি মামলা করেছেন। বৃহস্পতিবার চারজনকে আদালতে প্রেরণ করা হয়েছে। জানা গেছে, যশোর জেলার ওই মেয়ের সঙ্গে গত এক সপ্তাহ আগে চাঁদপুর জেলার এক ছেলের বিয়ে হয়। গত তিন দিন আগে মেয়েটি তার আত্মীয় বাড়ি শিবচরের কাঁঠালবাড়ি এলাকায় বেড়াতে আসে। মঙ্গলবার রাত ৯টার দিক ওই মেয়েটি তার স্বামীর কাছে কেরানীগঞ্জ যাওয়ার জন্য কাঁঠালবাড়ি ফেরি ঘাটে দাঁড়িয়েছিল। এ সময় মেয়েটিকে ফুঁসলিয়ে ফেরির পেছন দিয়ে তিন যুবক মাসুদ মোল্লা, মাহবুব মৃধা, নুর মোহাম্মদ হাওলাদার নামিয়ে ফারুকের স্পিডবোটে তুলে নিয়ে যায়। স্পিডবোটটি কিছু দূর যাওয়ার পর কাঁঠালবাড়ির বুড়ার খেয়াঘাটে এলাকায় গিয়ে থেমে যায়। এসময় চালক তেল আনার কথা বলে চলে যায়।

এই সুযোগে তিন যুবক মাসুদ মোল্লা, মাহবুব মৃধা, নুর মোহাম্মদ হাওলাদার মেয়েটিকে নির্জন চরে নামিয়ে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে শিবচর থানার উপ-পরিদর্শক বিষ্ণুপদ হীরা পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী