বুধবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাত ৮টার পরে এফডিসিতে প্রবেশ করা যাবে না

রাত ৮টার পরে এফডিসিতে প্রবেশ করা যাবে না

অনলাইন ডেস্ক ॥ শুটিং থাকা না থাকা সত্ত্বেও মধ্যরাত পর্যন্ত বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেনে (বিএফডিসি) সিনেমাসংশ্লিষ্ট মানুষের আসা-যাওয়া অব্যাহত। আছে বিভিন্ন মানুষের আড্ডা ও ঘোরাঘুরি। খোলা থাকে বিভিন্ন সংগঠনের অফিস।

এসব বিবেচনায় রাত ৮টার পর এফডিসিতে প্রবেশ নিষেধ করা হচ্ছে। পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার খবরটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুটিং, ডাবিং বা কাজ ছাড়া বিনা কারণে কেউ রাত ৮টার পর এফডিসিতে ঢুকতে বা অবস্থান করতে পারবেন না- এফডিসি কর্তৃপক্ষ ও সেখানকার সংগঠনের নেতাদের সকলেই এই সিদ্ধান্তে একমত পোষণ করেছেন।

এছাড়া অকারণে কোনো সংগঠনের অফিসও রাত ৮ টার পর খোলা রাখা যাবে না বলে জানান পরিচালক সমিতির সভাপতি। তিনি বলেন, প্রায়ই রাতে এফডিসিতে বাইরের মানুষের আগাগোনো শোনা যায়। এসব কিছু বন্ধ করতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records