মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার

ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার

অর্থনৈতিক রিপোর্টার ॥ দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সদস্য ক্রেস্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোঃ শহীদ উল্লাহ ও এক পরিচালককে গ্রেফতার করেছে ডিবি। সোমবার তাদের লক্ষ্মীপুর সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়। বর্তমানে তারা ঢাকা ডিবি কার্যালয়ে আছেন বিষয়টি নিশ্চিত করে ডিবির যুগ্ম কমিশনার মাহবুবুর রহমান বলেন, তাদের সোমবার গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত পরিচালক মোঃ শহীদ উল্লাহর স্ত্রী নিপা। এখন পর্যন্ত তারা ডিবি কার্যালয়ে আছেন। থানায় হস্তান্তর করা হয়নি। জানা গেছে, মতিঝিলের ক্রেস্ট সিকিউরিটিজ কোন ঘোষণা ছাড়াই বন্ধ করে দেয় প্রতিষ্ঠান। এই ঘটনায় মতিঝিল থানায় মামলা করে বিনিয়োগকারীরা। সে মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। ক্রেস্ট সিকিউরিটিজের প্রধান কার্যালয়সহ সব শাখা বন্ধ রয়েছে।

গ্রাহকদের বিভিন্ন সময়ে চেক দিলেও ব্যাংকে জমা দেয়ার পর তার ক্যাশ করা যাচ্ছে না। করোনার এই পরিস্থিতিতে বিপাকে পড়েছে গ্রাহকরা। পুঁজিবাজারে আবারও নেতিবাচক খবর। এতে করে আস্থা হারাচ্ছে বিনিয়োগকারীরা। বিনিয়োগকারীদের অভিযোগ, ক্রেস্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শহীদ উল্লাহসহ অন্যান্য কর্মকর্তা বিনিয়োগকারীদের টাকা আত্মসাত করে পালিয়ে যান।

শীর্ষ সংবাদ:
মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন        
//--BID Records