সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার

ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার

অর্থনৈতিক রিপোর্টার ॥ দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সদস্য ক্রেস্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোঃ শহীদ উল্লাহ ও এক পরিচালককে গ্রেফতার করেছে ডিবি। সোমবার তাদের লক্ষ্মীপুর সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়। বর্তমানে তারা ঢাকা ডিবি কার্যালয়ে আছেন বিষয়টি নিশ্চিত করে ডিবির যুগ্ম কমিশনার মাহবুবুর রহমান বলেন, তাদের সোমবার গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত পরিচালক মোঃ শহীদ উল্লাহর স্ত্রী নিপা। এখন পর্যন্ত তারা ডিবি কার্যালয়ে আছেন। থানায় হস্তান্তর করা হয়নি। জানা গেছে, মতিঝিলের ক্রেস্ট সিকিউরিটিজ কোন ঘোষণা ছাড়াই বন্ধ করে দেয় প্রতিষ্ঠান। এই ঘটনায় মতিঝিল থানায় মামলা করে বিনিয়োগকারীরা। সে মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। ক্রেস্ট সিকিউরিটিজের প্রধান কার্যালয়সহ সব শাখা বন্ধ রয়েছে।

গ্রাহকদের বিভিন্ন সময়ে চেক দিলেও ব্যাংকে জমা দেয়ার পর তার ক্যাশ করা যাচ্ছে না। করোনার এই পরিস্থিতিতে বিপাকে পড়েছে গ্রাহকরা। পুঁজিবাজারে আবারও নেতিবাচক খবর। এতে করে আস্থা হারাচ্ছে বিনিয়োগকারীরা। বিনিয়োগকারীদের অভিযোগ, ক্রেস্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শহীদ উল্লাহসহ অন্যান্য কর্মকর্তা বিনিয়োগকারীদের টাকা আত্মসাত করে পালিয়ে যান।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত