রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনার সংক্রমণ ঠেকাতে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করছে জিএমপি

করোনার সংক্রমণ ঠেকাতে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করছে জিএমপি

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি এবং জনসাধারণকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে বিভিন্ন কর্মসূচী পালন করছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। সোমবার মহানগরীর চান্দনা চৌরাস্তা মোড়সহ বিভিন্ন এলাকায় জিএমপি কমিশনার মোঃ আনোয়ার হোসেন নিজ হাতে মাস্ক বিতরণ করেন এবং মাস্ক ব্যবহারে জনগণকে উদ্বুদ্ধ করেন। এসময় তিনি সচেতনতা মূলক লিফলেট বিতরণ করেন।

এসময় জিএমপি কমিশনার আনোয়ার হোসেন বলেন, শিল্পাঞ্চল হওয়ায় গাজীপুর এখন করোনা ভাইরাসের (কোভিড-১৯) হটস্পট। তাই করোনা ভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে আমাদের আরও সচেতন হতে হবে। সব মানুষ এখনো সচেতন হয়নি। এখনো অনেককে মাস্ক ব্যবহার করতে দেখা যায় না। করোনা ভাইরাস যাতে ছড়িয়ে পড়তে না পারে সেজন্য সবাইকে আরো সচেতন করতে হবে।

জিএমপি’র সহকারী কমিশনার আহসান হাবিব জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে জনসাধারনকে সচেতন করার জন্য পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশে অন্যান্য দিনের মতো সোমবারও মহানগরীর সকল থানার আওতাধীন বাসষ্ট্যান্ড, বাজার, জনসমাগমের স্থানসহ ব্যস্ততম এলাকায় জনসাধারণকে মাস্ক ব্যবহারের গুরুত্ব সম্পর্কে ধারণা দেয়া এবং উদ্বুদ্ধ করা হয়। এসময় বিনামূল্যে মাস্ক বিতরণ ও লিফলেট বিতরণ করা হচ্ছে।

এছাড়াও করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি মেনে চলতেও জনসাধারণকে উৎসাহিত করা হচ্ছে। এ কর্মসূচি পালনকালে বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records