সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলেটে এক শ’ টন চাল ও ১০ লাখ টাকা ত্রাণ বরাদ্দ

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ বন্যাকবলিত সদর উপজেলায় নতুন করে ১০০ টন চাল ও নগদ ১০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। জানা গেছে, সিলেট-১ আসনের এমপি পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপির কাছে আকস্মিক বন্যায় সিলেট সদর উপজেলার ক্ষতিগ্রস্ত মানুষের জন্য বিশেষ বরাদ্দ দেয়ার অনুরোধ জানান। এর প্রেক্ষিতে ত্রাণ প্রতিমন্ত্রী এই বরাদ্দ দেন।

গত কয়েক দিনের বৃষ্টি ও আকস্মিক বন্যায় সিলেট সদর উপজেলার জালালাবাদ, মোগলগাঁও, হাটখোলা, ও কান্দিগাঁও ইউনিয়ন সম্পূর্ণরূপে প্লাবিত হয়েছে। এছাড়া খাদিমনগর, টুকেরবাজার, খাদিমপাড়া, টুলটিকর ইউনিয়ন আংশিক প্লাবিত হয়েছে। পানিবন্দী এই জনগোষ্ঠীর জন্য সিলেটের জেলা প্রশাসকের পক্ষ থেকে ১৮ টন চাল ও নগদ ৭২ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এই বিশাল জনগোষ্ঠীর জন্য এই বরাদ্দ প্রয়োজনের তুলনায় খুবই কম। তাই ক্ষতিগ্রস্ত মানুষের জন্য ড. মোমেন বিশেষ বরাদ্দ দেয়ার অনুরোধ করেন ত্রাণ প্রতিমন্ত্রীর কাছে। ডিও লেটার প্রেরণের পরদিন সোমবার সিলেট সদর উপজেলার বন্যাকবলিত মানুষের জন্য বিশেষ বরাদ্দ হিসেবে ১০০ টন চাল ও নগদ ১০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়।

শীর্ষ সংবাদ:
রাজশাহীতে ৬০ শতাংশ ছাড়িয়েছে করোনা সংক্রমণ, তিনজনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ ভারতে টানা পাঁচ দিন ধরে দৈনিক শনাক্ত ৩ লাখের বেশি         চরবিজয়ে চলছে ইলিশসহ সামুদ্রিক বিভিন্ন প্রজাতির মাছের রেণু পোনা নিধনের তান্ডব         নববধূর লাশ উদ্ধার ॥ স্বামী গ্রেফতার         সুগন্ধা ট্রাজেডি ॥ একমাসেও অভিযান লঞ্চের ৩২ যাত্রীর খোঁজ মেলেনি         গৈৗরিপুর-কচুয়া-হাজীগঞ্জ সড়কের বেহাল দশা ॥সীমাহীন দুর্ভোগ         চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে বৃদ্ধার মৃত্যু         ফের জেঁকে বসবে শীত         ৮৫ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন         বায়ুদূষণে বাড়ছে ক্যান্সারের ঝুঁকি         তাইওয়ানের আকাশসীমায় চীনের ৩৯ যুদ্ধবিমান         আবারও ড. ইউনূসের ব্যাংক হিসাব তলব         ঊনসত্তরের গণঅভ্যুত্থান আজও অনুপ্রাণিত করে         চাঁপাইনবাবগঞ্জে ট্রেন-ভটভটি সংঘর্ষ ॥ নিহত ৩         রামপুরায় পাওয়ার হাউসে আগুন