শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা রোগীদের চিকিৎসা দিতে প্রধানমন্ত্রীর দ্বারস্থ ত্রিশোর্ধ নার্সরা

স্টাফ রিপোর্টার ॥ বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসা দেয়ার সুযোগ চেয়ে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়েছেন ৩০ বছর পার হওয়া বেকার নার্সরা। সোমবার সকালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নার্সরা এ আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ৩০ প্লাস নার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রেশমা আক্তার জানান, মহামারী মোকাবেলায় আপনার দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী অতীতের নিয়োগ বঞ্চিত সিনিয়র নার্সদের নিয়োগ দিয়ে করোনা রোগীদের সেবা দেয়ার সুযোগ করে দিন। এক্ষেত্রে ব্যাচ ও সিনিয়রিটি অনুযায়ী ৯৪৬ নার্সের শূন্য পদে বয়স ৩৬ বছর প্রমার্জন করে বেকার নার্স, যাদের সম্প্রতি বয়স ৩০ অতিক্রম করেছে, তাদের অগ্রাধিকার দিয়ে বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি দেয়ার আহ্বান জানান। প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, শুধু মানবিক দিক বিবেচনা করে যাদের বয়স ৩০ অতিক্রম হয়েছে তাদের বয়স প্রমার্জন করবেন বলে আমরা আশায় বুক বেঁধে রেখেছি। নার্সরা বর্তমান পরিস্থতিতে কোভিড-১৯ রোগীদের সেবা দিয়ে বাকি জীবনটা পার করে দিতে চায়।

শীর্ষ সংবাদ:
রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!        
//--BID Records