শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে বিয়ার ও বিদেশী মদসহ মাদক কারবারিকে আটক

লক্ষ্মীপুরে বিয়ার ও বিদেশী মদসহ মাদক কারবারিকে আটক

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুর পৌর শহরের একটি বাড়িতে অভিযান চালিয়ে ৭২ পিস বিয়ার ক্যান ও ১৯ বোতল বিদেশী মদসহ ৩০ বছরের যুবক মাদক কারবারি মো. সোলায়মানকে আটক করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার দুপুরে পৌর শহরের ২নং ওয়ার্ডস্থ পানির টাংক রোড এলাকায় ওই যুবকের ভাড়া বাসায় অভিযান চালায় র‌্যাব-১১ এর একটি ইউনিট। এ সময় চার কার্টুনে ৭২ পিস বিয়ার ক্যান ও ১৯ বোতল বিদেশী মদসহ সোলেমান কে আটক করা হয়। আটককৃত সোলায়মান পৌরসভার ৪নং ওয়ার্ডস্থ দক্ষিণ বাঞ্চানগর গ্রামের শামছুল ইসলামের ছেলে। এছাড়া সোলামান ওই সড়কে দীর্ঘ দিন ধরে মাদক কারবারি করে আসছিলো।

ঘটনানার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবু সালেহ জানান, লক্ষ্মীপুর পৌর শহরের পানির টাংক রোডস্থ আবাসিক বাড়িতে ভাড়া বাসায় বিপুল পরিমান মদসহ মাদকদ্রব্য আনা হয়েছে। এমন গোপন সংবাদে ওই বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ ছাড়াও ঘটনার সাথে জড়িত অপর যুবক রকিকে আটকের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান        
//--BID Records