শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালীগঞ্জে পায়ুপথে বোতল ঢুকিয়ে বৃদ্ধ রিক্সা চালকের রহস্যজনক মৃত্যু

কালীগঞ্জে পায়ুপথে বোতল ঢুকিয়ে বৃদ্ধ রিক্সা চালকের রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের কালীগঞ্জে পায়ু পথে প্লাস্টিকের বোতল ঢুকিয়ে রিক্সা চালক এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। নিহতের নাম আব্দুল কুদ্দুস (৬২)। সে কালীগঞ্জ উপজেলার ঘোনাপাড়া এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে।

নিহতের পুত্রবধূ রত্না বেগম ও স্বজনরা জানান, এলাকায় রিক্সা চালিয়ে সংসার চালাতো বৃদ্ধ আব্দুল কুদ্দুস। শনিবার রাতের খাবার খেয়ে চা পানের কথা বলে রাত ১১টার দিকে বাড়ি থেকে বের হন তিনি। আধা ঘন্টা পর তিনি বাড়ি ফিরে অসুস্থ্য হয়ে পড়েন। এসময় তিনি স্বজনদের জানান কোমল পানীয় ক্লেমনের একটি প্লাস্টিকের বোতল অসাবধান বশতঃ পায়ু পথে ঢুকিয়েছেন।

স্বজনরা আশংকাজনক অবস্থায় কুদ্দুসকে প্রথমে স্থানীয় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে রাত দেড়টার দিকে তাকে রাজধানীর উত্তরার এক বেসরকারী নেওয়া হয়। তার সঙ্গে কারো কোন বিরোধ নেই।

উত্তরার আর্ক হাসপাতালের ব্যবস্থাপক কায়েস জানান, রাতেই হাসপাতালের চিকিৎসকগন কুদ্দুসের পায়ুপথে অপারেশনের মাধ্যমে ২৫০ মিলি লিটারের একটি প্লাস্টিকের বোতল বের করেন। তার শ^াস কষ্ট জনিত এজমা রোগ ছিল। পরদিন বিকেলে স্বজনরা তাকে বাড়ি নিয়ে যাওয়ার পথে তিনি অসুস্থ্য হয়ে পড়েন। তাকে পুনরায় এ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক কুদ্দুসকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তার সমকামীতার অভ্যাস রয়েছে। এরপ্রেক্ষিতেই পায়ুপথে প্লাস্টিকের বোতল ঢুকানোর এ ঘটনা ঘটেছে।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, রিক্সা চালক কুদ্দুসের রহস্য জনক মৃত্যুর খবর পেয়ে পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সোমবার তার ময়না তদন্ত সম্পন্ন হয়। পায়ুপথে প্লাস্টিকের বোতল ঢুকানোর এ ঘটনাটি হত্যা না আত্মহত্যা তদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!        
//--BID Records