শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাপুল ঝড়ে জাপা থেকে উড়ে গেলেন নোমান

জনকণ্ঠ ডেস্ক ॥ লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের কেলেঙ্কারির মধ্যে জাতীয় পার্টি থেকে বহিষ্কৃত হলেন মোহাম্মদ নোমান। এই নোমান একাদশ সংসদ নির্বাচনে শেষ মুহূর্তে সরে দাঁড়ানোয় পাপুল রায়পুরের ওই আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। আওয়ামী লীগ আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে দেয়ায় সেখানে নৌকার কোন প্রার্থী ছিলেন না। লাঙলের প্রার্থী নোমানও ভোটের মাঠ ছেড়ে দেয়ায় আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা পাপুলের পক্ষে নেমেছিলেন। পাপুল কুয়েতে গ্রেফতার হওয়ার পর আলোচনা ওঠে যে, তার কাছ থেকে অর্থ নিয়েই নোমান ভোটের মাঠ ছেড়ে আত্মগোপন করেছিলেন। এর পরিপ্রেক্ষিতেই যে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা নোমানকে বহিষ্কার করা হলো তা স্পষ্ট, যদিও এই সিদ্ধান্ত জানিয়ে দেয়া সংবাদ বিজ্ঞপ্তিতে তা খোলসা করা হয়নি। খবর বিডিনিউজের।

রবিবার জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মোঃ নোমানকে (লক্ষ্মীপুর) জাতীয় পার্টির প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও পদবি থেকে অব্যাহতি দেয়া হয়েছে।’ জি এম কাদের গঠনতন্ত্রের ২০/১(১) এর ‘ক’ ধারা বলে সিদ্ধান্ত নিয়ে নোমানের অব্যাহতিপত্রে সই করেছেন বলে জানানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম         রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র        
//--BID Records