মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা উপসর্গ নিয়ে আরও ১৮ জনের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে আরও ১৮ জনের মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রবিবার সন্ধ্যা পর্যন্ত ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রাজশাহীতে ৭ জন, নারায়ণগঞ্জে ৩ জন, সাতক্ষীরায় ২ জন, কিশোরগঞ্জে একজন, নওগাঁয় একজন, সিলেটে একজন, যশোরে একজন, পিরোজপুরে একজন এবং গাইবান্ধায় একজন রয়েছেন। বিভিন্ন জেলায় মারা যাওয়া এসব ব্যক্তিদের মধ্যে চিকিৎসক, প্যাথলজি মালিক এবং প্রবীণ আ’লীগ নেতা রয়েছেন। করোনার কারণে রবিবার সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন জেলায় যাদের শরীরে করোনার লক্ষণ পাওয়া যায়নি এমন ১১৬ জনকে কোয়ারেন্টাইন শেষে মুক্ত করে দেয়া হয়েছে। অন্যদিকে নতুন করে যাদের শরীরে করোনা আছে বলে সন্দেহ করা হয়েছে এমন ১৩১ জনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে। এছাড়া বিভিন্ন জেলায় করোনার লক্ষণ পাওয়ায় অনেক গ্রামের বাড়িঘর, দোকানপাট ও এলাকা বন্ধ রাখা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

রাজশাহী ॥ রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে একদিনে সাতজনের মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত তারা মারা যান। এদের মধ্যে চারজন রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে মারা গেছেন বলে জানিয়েছেন উপ-পরিচালক ডাঃ সাইফুল ফেরদৌস। হাসপাতালের মারা যাওয়া রোগীরা হলেন- রাজশাহী মহানগরীর আমবাগান এলাকার সাইদুর রহমান (৪৫), শিরোইল কলোনি বড় মসজিদ এলাকার সিয়ামুল হক (৬০), লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার রাবেয়া বেগম (৬৫) এবং ঘোষপাড়া এলাকার মোঃ খোকন (৪০)। এদের মধ্যে খোকন ও সাইদুর মারা গেছেন হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে। সাইদুর ছিলেন ২৯ নম্বর ওয়ার্ডে। আর রাবেয়া বেগম ছিলেন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। মৃত অন্য তিনজন হলেন- রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ গ্রামের মকবুল হোসেন (৭৫), রাজশাহীর হযরত শাহ মখদুম (র.) মাজারে আসা যশোরের অভয়নগরের আশরাফুল ইসলাম (৪৮) এবং বোয়ালিয়া থানা এলাকার সুভাষ চন্দ্র সাহা (৫০)।

নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত হয়ে নতুন করে আরও তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রূপগঞ্জ উপজেলায় ৫৫ বছরের এক পুরুষ ও ৬৫ বছরের এক নারী এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার ২৬ বছরের এক নারী মারা যায়। জেলায় করোনাভাইরাসে মোট ১১৩ জনের মৃত্যু হলো।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদী সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records