বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা উপসর্গ নিয়ে আরও ১৮ জনের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে আরও ১৮ জনের মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রবিবার সন্ধ্যা পর্যন্ত ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রাজশাহীতে ৭ জন, নারায়ণগঞ্জে ৩ জন, সাতক্ষীরায় ২ জন, কিশোরগঞ্জে একজন, নওগাঁয় একজন, সিলেটে একজন, যশোরে একজন, পিরোজপুরে একজন এবং গাইবান্ধায় একজন রয়েছেন। বিভিন্ন জেলায় মারা যাওয়া এসব ব্যক্তিদের মধ্যে চিকিৎসক, প্যাথলজি মালিক এবং প্রবীণ আ’লীগ নেতা রয়েছেন। করোনার কারণে রবিবার সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন জেলায় যাদের শরীরে করোনার লক্ষণ পাওয়া যায়নি এমন ১১৬ জনকে কোয়ারেন্টাইন শেষে মুক্ত করে দেয়া হয়েছে। অন্যদিকে নতুন করে যাদের শরীরে করোনা আছে বলে সন্দেহ করা হয়েছে এমন ১৩১ জনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে। এছাড়া বিভিন্ন জেলায় করোনার লক্ষণ পাওয়ায় অনেক গ্রামের বাড়িঘর, দোকানপাট ও এলাকা বন্ধ রাখা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

রাজশাহী ॥ রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে একদিনে সাতজনের মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত তারা মারা যান। এদের মধ্যে চারজন রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে মারা গেছেন বলে জানিয়েছেন উপ-পরিচালক ডাঃ সাইফুল ফেরদৌস। হাসপাতালের মারা যাওয়া রোগীরা হলেন- রাজশাহী মহানগরীর আমবাগান এলাকার সাইদুর রহমান (৪৫), শিরোইল কলোনি বড় মসজিদ এলাকার সিয়ামুল হক (৬০), লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার রাবেয়া বেগম (৬৫) এবং ঘোষপাড়া এলাকার মোঃ খোকন (৪০)। এদের মধ্যে খোকন ও সাইদুর মারা গেছেন হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে। সাইদুর ছিলেন ২৯ নম্বর ওয়ার্ডে। আর রাবেয়া বেগম ছিলেন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। মৃত অন্য তিনজন হলেন- রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ গ্রামের মকবুল হোসেন (৭৫), রাজশাহীর হযরত শাহ মখদুম (র.) মাজারে আসা যশোরের অভয়নগরের আশরাফুল ইসলাম (৪৮) এবং বোয়ালিয়া থানা এলাকার সুভাষ চন্দ্র সাহা (৫০)।

নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত হয়ে নতুন করে আরও তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রূপগঞ্জ উপজেলায় ৫৫ বছরের এক পুরুষ ও ৬৫ বছরের এক নারী এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার ২৬ বছরের এক নারী মারা যায়। জেলায় করোনাভাইরাসে মোট ১১৩ জনের মৃত্যু হলো।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records