শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঁশখালীতে আইসোলেশন সেন্টার শীঘ্রই শুরু হতে যাচ্ছে

বাঁশখালীতে আইসোলেশন সেন্টার শীঘ্রই শুরু হতে যাচ্ছে

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় অক্সিজেন সাপোর্টসহ ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার শীঘ্রই শুরু হতে যাচ্ছে | আজ রবিবার বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী জানিয়েছেন আগামী সপ্তাহে চালু করা হবে আইসোলেশন সেন্টারটি । এ উপলক্ষে উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বাঁশখালী পৌরসভা সংলগ্ন ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার চালুর ব্যাপারে বৈঠক হয়। জুলাই মাসের প্রথম সপ্তাহে বাঁশখালী পৌরসভা কার্যালয় সংলগ্ন বেসরকারী হাসপাতালের জন্য নবনির্মিত ভবনের তৃতীয় তলায় আইসোলেশন সেন্টারের কার্যক্রম শুরু হচ্ছে বৈঠকে জানানো হয়। এতে সভাপতিত্ব করেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, বাঁশখালী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিকুর রহমান মজুমদার, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার, চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম.শাহাদত আলম, এম.পি’র প্রতিনিধি চেয়ারম্যান তাজুল ইসলাম, জলদী আধুনিক হাসপাতালের এমডি শোয়াইবুর রহমান, হামিদ উল্লাহ, মৌলভী আক্তার, ইমরুল হক ফাহিম প্রমুখ।

বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী’র প্রতিনিধি চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, করোনায় আক্রান্ত রোগীদের সর্বোচ্চ চিকিৎসা সেবার জন্য বাঁশখালীতে এমপি মহোদয় (কোভিড-১৯) করোনায় আক্রান্ত রোগীদের পর্যাপ্ত ডাক্তার, নার্স, বয়, অক্সিজেন সাপোর্ট, খাবার-ঔষধ সহ সব সুযোগ সুবিধা রেখে ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার আগামী সপ্তাহে চালু করা হবে। পর্যায়ক্রমে রোগীর আসন সংখ্যা বৃদ্ধি করা হবে বলেও জানান তিনি।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, সামাজিক দূরত্ব মেনে চলার জন্য মাইকিং করা হচ্ছে, মুখে মাস্ক ব্যবহার এবং হেন্ড ওয়াশ-স্যানিটাইজার বাধ্যতামূলক করা হলেও অনেকে মানছে না। এজন্য উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও অফিস আদালতে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সার্বিক দিক বিবেচনা করে এমপি মহোদয় এমন উদ্যোগ নিয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২১
আক্রান্ত
২৭১৮৮১
সুস্থ
১৩
সুস্থ
১৫৬৬২৩
শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের