বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুই নারীর বিরুদ্ধে মানহানি মামলা করলেন বিবার

দুই নারীর বিরুদ্ধে মানহানি মামলা করলেন বিবার

অনলাইন ডেস্ক ॥ যৌন হয়রানির অভিযোগ করা দুই নারীর বিরুদ্ধে ২০ মিলিয়ন মার্কিন ডলারের মানহানি মামলা দায়ের করেছেন জাস্টিন বিবার। পিপল ডটকম এই তথ্য জানিয়েছে।

এর আগে এই পপ তারকার বিরুদ্ধে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ড্যানিয়েল ও কাদি নামের দুই অ্যাকাউন্ট থেকে যৌন হয়রানির অভিযোগ করা হয়। তাদের দাবি তারা যথাক্রমে ২০১৪ ও ২০১৫ সালে বিবারের যৌন হয়রানির শিকার হয়েছেন।

মানহানি মামলায় বিবার দুজনের কাছে ১০ মিলিয়ন মার্কিন ডলার করে ক্ষতিপূরণ দাবি করেছেন। এই গায়কের আইনজীবী মামলায় উল্লেখ করেছেন, বিবারের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা বাস্তবে অসম্ভব। তথ্য উপাত্তের বিবেচনায় এটাই প্রমাণ হয়। ড্যানিয়েল যে অভিযোগ তুলেছেন তা সাজানো। কারণ বিবার ওই রেস্তোরাঁয় গেলেও সেখানে অবস্থান করেননি। পাশাপাশি কার্দির অভিযোগও ভুয়া।

আইনজীবীর মতে, ড্যানিয়েল দাবি করেছেন, তিনি ২০১৪ সালের ৯ মার্চ ফোর সিজন হোটেলে যৌন হয়রানির শিকার হয়েছেন। কিন্তু বিবার ২০১৪ সালের মার্চে সেখানে ছিলেন না এবং এর একাধিক সাক্ষী এবং প্রমাণ রয়েছে।

এর আগে তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে একাধিক টুইট করেন বিবার। তিনি তার পক্ষে যুক্তি দেখান ও বিভিন্ন তথ্য প্রমাণ তুলে ধরেন।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ