মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে মুক্তিযোদ্ধার স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

নাটোরে মুক্তিযোদ্ধার স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২৫ জুন ॥ নাটোরে নিচাবাজার চৌধুরীপাড়ায় বিশিষ্ট মুক্তিযোদ্ধা মাজেদ খান চৌধুরীর স্ত্রী জাহানারা চৌধুরীকে উপুর্যপরি ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। বুধবার রাতে মাজেদ খান চৌধুরীর নিজ বাসভবনে এই হত্যা কা-ের ঘটনা ঘটে। পুলিশ জানায় চুরি করার সময় দেখে ফেলায় জাহানারা চৌধুরীকে উপুর্যপরি ছুরিখাঘাত করে জানালা ভেঙ্গে পালিয়ে যায় খুনী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শহরের কান্দিভিটা মহল্লার সাইফুল ইসলাম নিচাবাজারের চৌধুরী পাড়ায় মাজেদ চৌধুরীর বাসায় ভাড়া খাকতেন। সম্প্রতি সে বাসা পরিবর্তন করে সালেম খান চৌধুরীর বাসায় ভাড়া উঠেন। গভীর রাতে চুরি করার একপর্যায়ে জাহানারা চৌধুরীর রুমে ঢুকে স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়ার সময় জাহানারা চৌধুরীর ঘুম ভেঙ্গে যায়। এ সময় সে চোরকে জাপটে ধরলে তারা জাহানারা চৌধুরীকে ছুরকাঘাত করে জানালার গ্রীল ভেঙ্গে পালিয়ে যায়। প্রতিবেশীরা এগিয়ে এসে সদর দরজা বন্ধ থাকায় জানালার গ্রীল ভেঙ্গে ভেতরে ঢুকে জাহানারা চৌধুরীকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দিনাজপুরে বৃদ্ধ

স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, বিরামপুর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ে বাধা দেয়ায় নাসির উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধ চালমিল মালিককে পিটিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। এরপর ২টি ইজিবাইক নিয়ে পালিয়ে যায় তারা। বুধবার রাত আড়াইটায় উপজেলার কাটলা ইউনিয়নের কাটলা হরিহরপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মিল মালিক নাসির উদ্দীন ওই গ্রামের মৃত আসাব উদ্দিনের ছেলে।

জানা গেছে, হরিহরপুর গ্রামের নাসির উদ্দীনের চাল মিলে বুধবার রাতে ৭টি ইজিবাইক চার্জে দেয়া ছিল। সে রাতে মিলেই অবস্থান করছিলেন মিল মালিক নাসির উদ্দীন। রাত আড়াইটার দিকে ৪/৫ জনের সংঘবদ্ধ ছিনতাইকারী কয়েকটি ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার সময়, তিনি বাধা দেন। এ সময় ছিনতাইকারীরা তাকে একটি গাছের সঙ্গে বেঁধে বেধম মারপিট করে ২টি ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা নাসির উদ্দীনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সিলেটে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার সিলেট অফিস থেকে জানান, নগরীর উপশহর এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপশহর বি ব্লকের ১৮নং রোডের ৩ নম্বর বাসা থেকে ইফজাল নামের কোরানে হাফেজ ওই যুবকের মরদেহটি উদ্ধার করা হয়। মৃত যুবকের বাড়ি সিলেটের কানাইঘাট উপজেলায় বলে জানা যায়। স্থানীয়রা জানান, মৃত যুবক রাতে পরিবারের সদস্যদের সঙ্গে ঘুমিয়ে ছিলেন। সকালে পরিবারের সদস্যরা ঘরে খোঁজাখুঁজি করে না পেয়ে একপর্যায়ে বাড়ির পিছনের দিকের একটি দরজা খোলা দেখতে পেয়ে সেখানে গিয়ে তার মরদেহ পড়ে থাকতে দেখেন। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদী সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records