মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জয়পুরহাটে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ২৪ জুন ॥ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রতনপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রবিউল ইসলাম মিন্টু নামের শীর্ষ মাদক বিক্রেতা নিহত হয়েছে। র‌্যাবের দাবি নিহত রবিউল বিজিবি ও পুলিশ এ্যাসল্টসহ মাদকের ১৯ মামলার আসামি। নিহত রবিউল পাঁচবিবি উপজেলার গোপালপুর গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, মাদক কারবারের খবর পেয়ে র‌্যাবের আভিযানিক দল বুধবার ভোরের দিকে পাঁচবিবির রতনপুর স্লুইসগেট এলাকায় অভিযান চালায়। টের পেয়ে মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করলে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ শীর্ষ মাদক বিক্রেতা রবিউলকে আহত অবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় র‌্যাবের দু’জন আহত হলে তারা প্রাথমিক চিকিৎসা নেয়।

চট্টগ্রাম

স্টাফ রিপোর্টার চট্টগ্রাম অফিস থেকে জানান, চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার দক্ষিণ কাট্টলী বারুণিঘাট এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক সন্ত্রাসী নিহত হয়েছে। নিহত মোঃ রাসেলের (২৭) বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ৭টি মামলা ছিল। মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মোঃ রাসেল সন্ত্রাসসহ নানা অপকর্মের জন্য এলাকার ত্রাস। সকলে তাকে ভয় করে চলত। কথায় কথায় গুলি চালিয়ে ভীতি সঞ্চার করে এলাকায় প্রভাব বিস্তার করে রাখত। সে গ্রীনভিউ আবাসিক এলাকার ৩ নম্বর সড়কে জনৈক শামসুল হকের দত্তক নেয়া সন্তান। পুলিশ তাকে খুঁজছিল। সাত মামলার আসামি রাসেল মঙ্গলবার গভীর রাতে সন্ত্রাসীদের একটি গ্রুপসহ বারুণিঘাট এলাকায় অবস্থান করছিল। এ তথ্যের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অভিযান চালাতে গিয়ে বাধাপ্রাপ্ত হয়। সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে সেখানে প্রায় কুড়ি মিনিটের মতো বন্দুকযুদ্ধ হয়। একপর্যায়ে অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়। অকুস্থল থেকে পুলিশ উদ্ধার করে রাসেলের লাশ।

টেকনাফ

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক কারবারি নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ও অস্ত্র। বুধবার ভোরে কক্সবাজার-টেকনাফ সড়ক টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে বলে জানান টেকনাফ থানার পরিদর্শক (ওসি) প্রদীপ কুমার দাশ। নিহত যুবক ইমাম হোসেন টেকনাফের হ্নীলা রঙ্গীখালীর সুলতান আহমদের পুত্র।

ওসি বলেন, বুধবার ভোরে ইয়াবার বড় একটি চালান গাড়ি যোগে সরবরাহের আগাম তথ্য পেয়ে পুলিশ টেকনাফের হ্নীলা রঙ্গীখালী এলাকায় অস্থায়ী তল্লাশি চৌকি স্থাপন করে। এ সময় একটি অটোরিক্সা আসছে দেখে পুলিশ সদস্যরা সেটি থামানোর চেষ্টা করে। ওই গাড়ি থেকে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে উত্তেজিত জনতা অটোরিক্সাটিতে আগুন ধরিয়ে দেয়।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         শুল্ক কমিয়ে বিদেশ থেকে চাল আমদানির সিদ্ধান্ত         করোনা ভাইরাস ॥ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস         বান্দরবানে জনসংহতির সংস্কারপন্থি ছয়জনকে গুলি করে হত্যা         দাউদকান্দিতে প্রাইভেটকার খাদে পড়ে একই পরিবারের ৩ জন নিহত         এবার মাশরাফির স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত         জাতীয় পার্টিতে নতুন দুই উপদেষ্টা         দুই আসনের উপনির্বাচনকে অগ্রহণযোগ্য বলল বিএনপি         করোনা ভাইরাসে ভারতে মৃত্যু ছাড়াল ২০ হাজার         টেকনাফে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত         কলম্বিয়ায় জ্বালানি ট্যাঙ্কার বিস্ফোরণ ॥ নিহত অন্তত ৭         ঢাকা উত্তরের মেয়র আতিকের বড় ভাইয়ের মৃত্যু         মিয়ানমারের সেনাপ্রধান ও উপ-প্রধানের ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা         বন্যপ্রাণী নিধন চলতে থাকলে আরও প্রাদুর্ভাব আসবে ॥ জাতিসংঘ         যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যবিধি না মানায় ৩২ রাজ্যে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী         শুধু ভারত নয়, জাপানসহ ২০ দেশের সঙ্গে দ্বন্দ্ব চীনের         জাপানে বৃষ্টি-বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪৪         জিনপিংয়ের সমালোচনা করায় চীনা অধ্যাপক গ্রেফতার         চীনের ৫০টি বিনিয়োগ প্রকল্প আটকে দিয়েছে ভারত         নিজের স্বার্থেই ইউরোপের উচিত পরমাণু সমঝোতা মেনে চলা ॥ ইরান        
//--BID Records