শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাতিয়ায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

হাতিয়ায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, হাতিয়া ॥ কাশি জ্বর গলা ব্যাথাসহ করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় পবন চন্দ্র দাস (৫০) নামে এক পান দোকানীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ মৃত্যুর ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মিজান উদ্দিন নিজাম। আজ বুধবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার বাড়ীটি লকডাউন করা হয়।

জানাযায়, হাতিয়ায় পৌরসভার ৩নং ওয়ার্ডের মৃত নিহার রঞ্জন দাসের পুত্র পবন চন্দ্র দাস দীর্ঘদিন থেকে কাশি জ্বর ও গলা ব্যাথায় ভুগছিলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে নমুনা দেওয়ার জন্য একাধিক বার বলা হলে ও সে নমুনা দেয়নি।

এদিকে মঙ্গলবার রাতে তার অবস্থা খারাপ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে আনা হয়। এসময় তার শরীরে পালস কমতে থাকে পরে অনেক সময় ধরে সিপিআর দেওয়ার পর ও পালস পাওয়া যায়নি । রাত ১টার সময় তার মৃত্যু হয় বলে জরুরী বিভাগের ডাক্তার মানছুর উদ্দিন জানায়।

উপজেলায় মোট আক্রান্ত ১৫জন তাদের মধ্যে ৭জনকে ইতিমধ্যে করোনা মুক্ত ঘোষণা করা হয়। এদিকে নতুন করে আক্রান্ত তিনজনকে নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে রাখা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষথেকে আক্রান্ত প্রত্যেকের বাড়ী লকডাউন করা হয়েছে বলে নিশ্চিত করেছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: সারোয়ার সালাম। এদিকে নতুন আক্রান্ত স্বাস্থ্য সহকারী রবিউল এর অবস্থা সংকটাপন্ন হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তী করা হয়।

হাতিয়াতে প্রথম থেকে এ পর্যন্ত ৩ শত ৩৩জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ৩ শত ৯জনের ফলাফল পাওয়া যায়। যাদের মধ্যে ১৫জনের দেহে করোনা শনাক্ত হয়। আবার এদের মধ্যে ৭জনকে করোনা মুক্ত ঘোষণা করা হয়।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records