মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিখোঁজ দুই কৃষকের লাশ উদ্ধার

  • পদ্মায় নৌকাডুবি

সংবাদদাতা, লালপুর, ২৩ জুন \ নাটোরের লালপুরে পদ্মা নদীতে নৌকাডুবিতে সেলিম রেজা (১৮) ও পুকিন (৩৫) নামের দুই কৃষক নিখোঁজ হওয়ার দুই দিন পরে লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পাবনা জেলার সাঁড়া ও দাদাপুরের চর এলাকায় পদ্মা নদীর পানিতে ভেসে থাকা অবস্থায় স্থানীয় লোকজন তাদের লাশ উদ্ধার করেছে বলে জানা যায়। উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের আতব্বরের পুত্র সেলিম ও একই গ্রামের ছইমুদ্দিনের পুত্র পুকিন। উল্লেখ্য, রবিবার বিকেলে লালপুর উপজেলার পদ্মা নদীর চর থেকে চিনা বাদাম নিয়ে নৌকাযোগে আসার পথে নরুল্লাপুর বালু ঘাট এলাকায় পদ্মা নদীতে নৌকা ডুবে ওই দু’জন নিখোঁজ হয়। পরে লালপুর ও রাজশাহীর ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালায়। অনেক খোঁজাখুঁজি করে তাদের না পাওয়া গেলে সোমবার দুপুর আড়াইটার দিকে উদ্ধার কাজ স্থগিত করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আক্রান্ত আইনজীবী পরিবারের বিরুদ্ধে মামলা

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৩ জুন \ কটিয়াদীতে আইনজীবী পরিবারের ওপর হামলার ঘটনায় তিনদিনেও কেউ গ্রেফতার হয়নি। উল্টো আইনজীবীর পরিবারের বিরুদ্ধে কটিয়াদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। কিশোরগঞ্জ জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোঃ সেলিম উদ্দিনের দায়ের করা মামলার প্রধান আসামি জিহাদুল ইসলাম বাবুল বাদী হয়ে এ্যাডভোকেট সেলিম উদ্দিন এবং তার দুই ছেলে শিক্ষানবিস আইনজীবী ফজলুল করিম ওয়াসিম ও আয়কর আইনজীবী আতাউল করিম তানিমকে আসামি করে কটিয়াদী মডেল থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে আইনজীবীর বাসায় হামলা চালিয়ে আহত করার ঘটনায় কটিয়াদী মডেল থানার ওসি এম এ জলিল আসামি গ্রেফতার না করে উল্টো আসামিপক্ষের সাজানো মামলায় আক্রান্ত আইনজীবী ও তার দুই পুত্রকে আসামি করায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

এ ব্যাপারে কটিয়াদী মডেল থানার ওসি এমএ জলিল বলেন, কোন একপক্ষের ওপর হামলা হয়নি। দুপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। তাই দুপক্ষেরই মামলা নেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ        
//--BID Records