শনিবার ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিখোঁজ দুই কৃষকের লাশ উদ্ধার

  • পদ্মায় নৌকাডুবি

সংবাদদাতা, লালপুর, ২৩ জুন \ নাটোরের লালপুরে পদ্মা নদীতে নৌকাডুবিতে সেলিম রেজা (১৮) ও পুকিন (৩৫) নামের দুই কৃষক নিখোঁজ হওয়ার দুই দিন পরে লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পাবনা জেলার সাঁড়া ও দাদাপুরের চর এলাকায় পদ্মা নদীর পানিতে ভেসে থাকা অবস্থায় স্থানীয় লোকজন তাদের লাশ উদ্ধার করেছে বলে জানা যায়। উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের আতব্বরের পুত্র সেলিম ও একই গ্রামের ছইমুদ্দিনের পুত্র পুকিন। উল্লেখ্য, রবিবার বিকেলে লালপুর উপজেলার পদ্মা নদীর চর থেকে চিনা বাদাম নিয়ে নৌকাযোগে আসার পথে নরুল্লাপুর বালু ঘাট এলাকায় পদ্মা নদীতে নৌকা ডুবে ওই দু’জন নিখোঁজ হয়। পরে লালপুর ও রাজশাহীর ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালায়। অনেক খোঁজাখুঁজি করে তাদের না পাওয়া গেলে সোমবার দুপুর আড়াইটার দিকে উদ্ধার কাজ স্থগিত করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আক্রান্ত আইনজীবী পরিবারের বিরুদ্ধে মামলা

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৩ জুন \ কটিয়াদীতে আইনজীবী পরিবারের ওপর হামলার ঘটনায় তিনদিনেও কেউ গ্রেফতার হয়নি। উল্টো আইনজীবীর পরিবারের বিরুদ্ধে কটিয়াদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। কিশোরগঞ্জ জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোঃ সেলিম উদ্দিনের দায়ের করা মামলার প্রধান আসামি জিহাদুল ইসলাম বাবুল বাদী হয়ে এ্যাডভোকেট সেলিম উদ্দিন এবং তার দুই ছেলে শিক্ষানবিস আইনজীবী ফজলুল করিম ওয়াসিম ও আয়কর আইনজীবী আতাউল করিম তানিমকে আসামি করে কটিয়াদী মডেল থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে আইনজীবীর বাসায় হামলা চালিয়ে আহত করার ঘটনায় কটিয়াদী মডেল থানার ওসি এম এ জলিল আসামি গ্রেফতার না করে উল্টো আসামিপক্ষের সাজানো মামলায় আক্রান্ত আইনজীবী ও তার দুই পুত্রকে আসামি করায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

এ ব্যাপারে কটিয়াদী মডেল থানার ওসি এমএ জলিল বলেন, কোন একপক্ষের ওপর হামলা হয়নি। দুপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। তাই দুপক্ষেরই মামলা নেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
সামনে কঠিন ২ সপ্তাহ ॥ নিয়ন্ত্রণের বাইরে করোনা         দুই প্রতিষ্ঠানের সাড়ে ১৮ কোটি টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা ॥ জালিয়াতি ও অনলাইন প্রতারণা         গণমানুষের ভোটাধিকার নিশ্চিতে মাইলফলক ॥ কাদের         বাড়িতে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা         হুন্ডুরাসে প্রথম         উৎসবমুখর পরিবেশে শেষ হলো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন         চিকিৎসা দিতে গিয়ে করোনা আক্রান্ত চিকিৎসক-নার্স         আগামী জুনে উৎপাদনে যাবে দেশী-বিদেশী ৬ প্রতিষ্ঠান         সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২