বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিখোঁজ দুই কৃষকের লাশ উদ্ধার

  • পদ্মায় নৌকাডুবি

সংবাদদাতা, লালপুর, ২৩ জুন \ নাটোরের লালপুরে পদ্মা নদীতে নৌকাডুবিতে সেলিম রেজা (১৮) ও পুকিন (৩৫) নামের দুই কৃষক নিখোঁজ হওয়ার দুই দিন পরে লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পাবনা জেলার সাঁড়া ও দাদাপুরের চর এলাকায় পদ্মা নদীর পানিতে ভেসে থাকা অবস্থায় স্থানীয় লোকজন তাদের লাশ উদ্ধার করেছে বলে জানা যায়। উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের আতব্বরের পুত্র সেলিম ও একই গ্রামের ছইমুদ্দিনের পুত্র পুকিন। উল্লেখ্য, রবিবার বিকেলে লালপুর উপজেলার পদ্মা নদীর চর থেকে চিনা বাদাম নিয়ে নৌকাযোগে আসার পথে নরুল্লাপুর বালু ঘাট এলাকায় পদ্মা নদীতে নৌকা ডুবে ওই দু’জন নিখোঁজ হয়। পরে লালপুর ও রাজশাহীর ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালায়। অনেক খোঁজাখুঁজি করে তাদের না পাওয়া গেলে সোমবার দুপুর আড়াইটার দিকে উদ্ধার কাজ স্থগিত করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আক্রান্ত আইনজীবী পরিবারের বিরুদ্ধে মামলা

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৩ জুন \ কটিয়াদীতে আইনজীবী পরিবারের ওপর হামলার ঘটনায় তিনদিনেও কেউ গ্রেফতার হয়নি। উল্টো আইনজীবীর পরিবারের বিরুদ্ধে কটিয়াদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। কিশোরগঞ্জ জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোঃ সেলিম উদ্দিনের দায়ের করা মামলার প্রধান আসামি জিহাদুল ইসলাম বাবুল বাদী হয়ে এ্যাডভোকেট সেলিম উদ্দিন এবং তার দুই ছেলে শিক্ষানবিস আইনজীবী ফজলুল করিম ওয়াসিম ও আয়কর আইনজীবী আতাউল করিম তানিমকে আসামি করে কটিয়াদী মডেল থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে আইনজীবীর বাসায় হামলা চালিয়ে আহত করার ঘটনায় কটিয়াদী মডেল থানার ওসি এম এ জলিল আসামি গ্রেফতার না করে উল্টো আসামিপক্ষের সাজানো মামলায় আক্রান্ত আইনজীবী ও তার দুই পুত্রকে আসামি করায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

এ ব্যাপারে কটিয়াদী মডেল থানার ওসি এমএ জলিল বলেন, কোন একপক্ষের ওপর হামলা হয়নি। দুপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। তাই দুপক্ষেরই মামলা নেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ