শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আওয়ামী লীগ এদেশের জনগণের দল ॥ টুঙ্গিপাড়ায় নানক

আওয়ামী লীগ এদেশের জনগণের দল ॥ টুঙ্গিপাড়ায় নানক

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম-সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের রায় নিয়ে আওয়ামী লীগ উন্নয়নের অগ্রগতি ও শান্তির ধারা অক্ষুন্ন রেখেছে। বাংলাদেশ আওয়ামী লীগ এদেশের জনগণের দল।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা-বার্ষিকীতে মঙ্গলবার সকাল ১০ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদেরকে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলা, বাঙালী ও বাঙালী জাতীয়তাবাদ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আওয়ামী লীগের যাত্রা শুরু হয়। তাঁর নেতৃত্বে আওয়ামী লীগ সুদীর্ঘ সময় ধরে সংগ্রাম করে এ জননী-জন্মভূমিকে স্বাধীন ও সার্বভৌম করেছে। এরপর যখনই তিনি এ দেশকে এগিয়ে নেয়ার চেষ্টা করেছেন, তখনই তাকে পৈশাচিকভাবে হত্যা করা হয়েছে। এরপর শেখ হাসিনার নেতৃত্বে গত ৩৯ বছরে তিনি এ বাংলাদেশ থেকে জঙ্গীবাদ ও দারিদ্যতাকে উপড়ে ফেলেছেন।

তিনি বলেন, বাংলাদেশ, বাঙালীর স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও অর্থনৈতিক মুক্তি - এক ও অভিন্ন। আওয়ামী লীগ সভাপতি জননেত্রী ও সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ ৩৯ বছরের পথ-পরিক্রমা অত্যন্ত কঠিন ছিল। অত্যন্ত দুঃসহ দিন পার করে স্বৈরাচার পতন ঘটিয়ে গণতন্ত্র রক্ষা করা হয়েছে। যারা সাম্প্রদায়িক শক্তি, যারা দেশে সাম্প্রদায়িক দ্বন্দ্ব সৃষ্টি করে বাঁধা সৃষ্টি করে, তাদের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগ সোনার বাংলাদেশ গড়ার কাজ করছে। অদৃশ্য শত্রু করোনা মোকাবেলায় শেখ হাসিনার নেতৃত্বে কাজ করছে আওয়ামী লীগ।

এর আগে সকালে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম-সদস্য জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। এরপর সেখানে তারা বঙ্গবন্ধু ও ১৫-আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনায় ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

এসময় অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সদস্য সাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রচার সম্পাদক এম বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আবুল বশার খায়ের ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস সহ দলীয় সহযোগী সংগঠনের নেতাকর্মী সেখানে উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদনের পর জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে নেতৃবৃন্দ পৃথকভাবে ফুল দিয়ে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

শীর্ষ সংবাদ:
রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম         রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র        
//--BID Records