বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ময়নাতদন্তে জানা গেল গৃহবধূকে হত্যা করা হয়েছিল

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ ময়নাতদন্ত রিপোর্টের পর জানা গেল যশোর শহরতলীর রাজারহাট মোল্লাপাড়ার বাড়িতে গত বছর ১১ অক্টোবর গৃহবধূ মনিয়া বেগমকে (১৯) হত্যা করা হয়েছিল। তার মৃত্যু স্ট্রোকের কারণে নয়।

এই ঘটনায় যশোর কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা হয়েছে। পুলিশ গৃহবধূ মনিরার স্বামী সুমন মোল্লাকে গ্রেফতার করেছে। তিনি ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার তারাবুনিয়া গ্রামের মৃত মতিয়ার রহমান মোল্লার ছেলে। এই মামলায় অন্য দুই আসামি হলেন, একই এলাকার আব্দুল মোতালেব শেখের ছেলে শেখ মনিরুজ্জামান ও তার স্ত্রী সুখী বেগম।

পিরোজপুর জেলার ভা-ারিয়া উপজেলার রাজপাশার (হাওলাদার বাড়ি) সোহরাব হোসেন হাওলাদারের স্ত্রী নাছিমা বেগম গত সোমবার রাতে কোতোয়ালি থানায় এজাহার দেন। এতে উল্লেখ করা হয়, তার মেয়ে মনিয়া বেগমের সঙ্গে মৃত্যুর দুই মাস আগে সুমন মোল্লার বিয়ে হয়। বিয়ের পর সুমন মোল্লা তার স্ত্রী মনিয়া বেগমকে নিয়ে যশোর শহরতলীর রাজারহাট মোল্লাপাড়া এলাকার মিজানুর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন। জামাই সুমন স্ত্রী মনিয়া বেগমের কাছে যৌতুক বাবদ মোটরসাইকেল কেনার জন্য এক লাখ ১৫ হাজার টাকা দাবি করেন। তাকে দাবিকৃত টাকা দেয়াও হয়। এরপর গত বছরের ১১ অক্টোবর দুপুর ১২টা থেকে রাত আটটার মধ্যে মনিয়া বেগম মারা যায়।

মনিয়া বেগমের মৃত্যুর সংবাদ সুমনের ভগ্নিপতি মোতালেব তাকে (নাছিমা বেগমকে) জানান। বলা হয়, মনিয়া বেগম স্ট্রোক করে যশোর জেনারেল হাসপাতালে মারা গেছে।

রাজাপুর থানা এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করে।

অপমৃত্যু মামলা হলে পুলিশ লাশের সুরতহাল ও হাসপাতাল কর্তৃপক্ষ ময়নাতদন্ত সম্পন্ন করে। সম্প্রতি ময়নাতদন্ত রিপোর্টে ‘মনিয়া বেগমকে হত্যা করা হয়েছে’ বলে উল্লেখ করা হয়। এরপর নাছিমা বেগম ঘটনাস্থল যশোর কোতোয়ালি থানায় হত্যা মামলা করেন। এই মামলায় পুলিশ সুমন মোল্লাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজাতে পাঠিয়েছে।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন