বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সরকারী ওষুধ চুরি ॥ সিনিয়র স্টাফ নার্স আটক

সরকারী ওষুধ চুরি ॥ সিনিয়র স্টাফ নার্স আটক

স্টাফ রিপোর্টার ॥ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের বহির্বিভাগের ইনচার্জ সিনিয়র স্টাফ নার্স তপন কুমার বিশ্বাসকে সরকারী ওষুধ চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে আটক করা হয়েছে। ওষুধগুলোর মধ্যে তিন ধরনের ইঞ্জেকশন, যার বাজার মূল্য আনুমানিক ২৫ থেকে ৩০ হাজার টাকা।

মঙ্গলবার রাতে ওষুধগুলো নিয়ে বেরিয়ে যাওয়ার সময় ইনস্টিটিউটের সামনে থেকে তাকে আটক করে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) একটি টিম। পরে তাকে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে সোপর্দ করা হয়। এনএসআই সূত্র জানায়, এই ইনস্টিটিউটে রোগীর কেনা ওষুধ পথ্য ও হাসপাতালে সরকারী ওষুধ পাচার করছে এক শ্রেণীর দুর্নীতিবাজ কর্মচারী। সূত্রগুলো জানায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইনস্টিটিউট থেকে ব্যাগে ভরে ওষুধ নিয়ে বেরিয়ে যাওয়ার সময় ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদুল্লাহ হল সংলগ্ন রাস্তা থেকে ওষুধসহ নার্স তপনকে আটক করা হয়। ঢামেক পুলিশ ফাঁড়ি পরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার রাতের দিকে এনএসআই হাসপাতালের সরকারী ওষুধসহ তাকে ইনস্টিটিউটের সামনে থেকে আটক করে।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা