বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ শাজাহানপুর উপজেলার শাকপালা এলাকায় শুক্রবার দিনে প্রকাশ্যে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগাঠনিক সম্পাদক আবু হানিফ মিস্টার (৩৮) খুন হয়েছেন। মসজিদের গেটের সামনে তাকে কুড়াল দিয়ে কোপান হয়। বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। পূর্ব শক্রতা ও আধিপত্য বিস্তার নিয়ে এই হত্যাকান্ড ঘটতে পারে পুলিশসহ একাধিক সূত্র ধারণা করছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বেলা সাড়ে ১১টার দিকে স্বেচ্ছাসেবক লীগ নেতা মিস্টার শাকপালা বাসস্ট্যান্ড মসিজদের গেট দিয়ে ভেতরে ঢুকছিলেন। এ সময় মোটরসাইকেলে আসা কয়েকজন তার ওপর হামলা চালায়। হামলাকারী দুর্বৃত্তরা তাকে কুড়াল দিয়ে উপর্যপুরি কোপায়। কোপানর পর তারা ঘটনাস্থল থেকে মোটরসাইকেলে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় সূত্র জানায়, স্বেচ্ছাসেবক লীগ নেতা মিস্টার একই মসজিদের জুমার নামাজ আদায় করতেন। তিনি শাকপালা এলাকার আরমান হোসেনের ছেলে। পুলিশ জানায়, নিহত মিস্টারের বিরুদ্ধে চার হত্যা মামলাসহ ৮/৯টি মামলা রয়েছে। সদর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, পূর্ব শত্রুতার জেরধরে পরিকল্পিতভাবে এই হত্যাকান্ড ঘটানো হয়েছে। ঘটনাস্থলে কুড়াল পাওয়া যায়। এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। কিলিং মিশনে প্রকাশ্যে তিনজন থাকলেও মোটরসাইকেলে আরও একটি গ্রুপ ছিল বলে পুলিশ ধারণা করছে। হত্যাকারীরা দ্রুত মোটরসাইকেলে পালিয়ে যায়। তবে মোট কতজন এই হত্যাকান্ডে অংশ নেয় তা পুলিশ নিশ্চিত হতে পারেনি। একটি সূত্র জানিয়েছে, এলাকায় অধিপত্য ও পূর্ব শত্রুতার জেরধরে এই হত্যাকান্ড ঘটতে পারে। জেলা স্বেচ্ছাসেবক লীগ অবিলম্বে হত্যাকা-ের সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল আদালত নিয়ে আইনজীবীদের প্রশিক্ষণ উদ্বোধন করবেন আইনমন্ত্রী         পুরো বিএনপিই এখন হোম আইসোলেশনে ॥ তথ্যমন্ত্রী         ময়ূর-২’র মালিক মোসাদ্দেক ৩ দিনের রিমান্ডে         এরশাদের মৃত্যুদিনে ভোট চায় না জাপা         শিগগিরই এইচএসসিতে ভর্তি শুরু হবে : সংসদে শিক্ষামন্ত্রী         স্বাস্থ্যখাতের অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে ॥ কাদের         শেষ হল সংক্ষিপ্ততম বাজেট অধিবেশন         করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২২শ' ছাড়ালো, নতুন আক্রান্ত ৩৩৬০         করোনায় আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         পাপুল কুয়েতের নাগরিক নন ॥ কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়         রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার         শিক্ষার্থীদের অটোপাসের খবর ‘গুজব ॥ শিক্ষা মন্ত্রণালয়         বাংলাদেশ ব্যাংকের গবর্নরের চাকরির সময়সীমা বাড়িয়ে বিল পাস         লন্ডনে পাপনের অস্ত্রোপচার সম্পন্ন         দেড় শতাধিক বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে ইতালি         ক্রেডিট কার্ড ‘জালিয়াত চক্রের’ চারজন গ্রেফতার         মাস্ক দুর্নীতি ॥ মেডিটেকের পরিচালক হুমায়ুনকে জিজ্ঞাসাবাদ         ভারতে আবারও একদিনে ২৪ হাজারের বেশি সংক্রমণ         রিজেন্টের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা         পল্টন থেকে ৩ মানবপাচারকারী আটক        
//--BID Records