শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাদ এরশাদের ওপর হামলা চেষ্টার অভিযোগে জাপা নেতা গ্রেফতার

জনকণ্ঠ ডেস্ক ॥ সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে জাতীয় সংসদ সদস্য রাহগীর আল মাহী সাদের ওপর হামলা চেষ্টার অভিযোগে জাতীয় পার্টির এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার হুসেইন মুহম্মদ এরশাদের রংপুরের বাসভবন পল্লী নিবাসে এ হামলা চালানোর চেষ্টা করা হয় বলে অভিযোগ করা হয়েছে। খবর বিডিনিউজের।

রাহগীর আল মাহী সাদ রংপুর-৩ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য। যিনি সাদ এরশাদ নামে পরিচিত। এ ঘটনায় গ্রেফতার টিপু সুলতান নগরের ২৭ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক। রংপুর মেট্রোপলিটন তাজহাট থানার ওসি রোকনুজ্জামান জানান, এমপির ওপর হামলাকারীকে থানায় ধরে নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে সংসদ সদস্যের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। সাদ এরশাদের ব্যক্তিগত এক কর্মকর্তা জানিয়েছেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পল্লী নিবাসের মূল ভবনের সামনের লনে বসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে কথা বলছিলেন সাদ এরশাদ। এ সময় অতর্কিতে উপস্থিত হয়ে সাদ এরশাদকে উদ্দেশ্য করে গালাগাল করতে করতে তার ওপর হামলা করতে উদ্যত হন ২৭ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক টিপু সুলতান। ‘উপস্থিত নেতাকর্মী ও ভবনের স্টাফরা তাকে ধরে ফেলে। খবর পেয়ে তাজহাট থানার পুলিশ এসে তাকে গ্রেফতার করে নিয়ে যায়।’ ঘটনার সময় সাদের স্ত্রী মাহিমা এরশাদও সেখানে ছিলেন। তবে তারা দুজন অক্ষত থাকলেও রাত সাড়ে ৮টার দিকে আরেক দফা হামলা করে কিছু নেতাকর্মী বলে জানান তিনি। নাম প্রকাশ না করার শর্তে ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন নেতাকর্মী জানান, একটি ভুয়া প্রকল্পে ডিও লেটারে স্বাক্ষর না করার ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা। এ বিষয়ে এমপির সঙ্গে কয়েক দফা যোগাযোগের চেষ্টা করে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records