মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে করোনা জয়ী ১০১ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা

নারায়ণগঞ্জে করোনা জয়ী ১০১ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে করোনা জয়ী পুলিশের সদস্যদের সংবর্ধনা দিয়েছেন জেলা পুলিশ প্রশাসন। আজ সোমবার দুপুরে নারায়ণগঞ্জের মাসদাইরে অবস্থিত জেলা পুলিশ লাইনে করোনা বিজয়ী ১০১ জন পুলিশ সদস্যকে এই সংবর্ধনা দেয়া হয়। এ সময় করোনা বিজয়ী পুলিশ সদস্যদের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। এ সময় উপস্থিত ছিলেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুরে আলম ও অতিরিক্ত পুলিশ সুপার সুবাস সাহা প্রমুখ।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, নারায়ণগঞ্জে কর্মরত ১৪৯ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে ১০১ জন পুলিশ সদস্য করোনাকে পরাজিত করে সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন। বাকি ৪৮ জন সদস্য এখনো করোনার সাথে যুদ্ধ করছেন। তাদের সবাই পুলিশের নির্মিত আইসোলেশন সেন্টারে অবস্থান করে চিকিৎসা সেবা গ্রহণ করছেন। তাদের সবাই সুস্থ আছেন। তিনি আরো জানান, নারায়ণগঞ্জে এতো পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেও তাদের মনোবল চাঙ্গা রাখার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করা হয়। আশাকারি বাকি পুলিশ সদস্যরা সুস্থ হয়ে দ্রুতই কাজে যোগদিতে পারবে।

এদিকে নারায়ণগঞ্জ বিজয়ী পুলিশ সদস্যরা জানান, রাস্তায় জনসমাগম প্রতিরোধ ও করোনার ভয়বাহ পরিস্থিতিতে আমার রাস্তায় কাজ করার সময় করোনায় আক্রান্ত হয়েছিলাম। কিন্ত আক্রান্ত হওয়ার পর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা আমাদের চিকিৎসাসহ খাবার দাবারসহ সার্বিক বিষয় তদারকি করেন। যে কারণে অসুস্থ থাকার সময় আমাদের মনোবল চাঙ্গা ছিলো।

উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে জেলায় আরো ২ জনের মৃত্যু ও নতুন করে আক্রান্ত হয়েছেন ১শ’ ৩৫জন। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮২ জন এবং মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৯শ’ ২৩ জনে। এছাড়া করোনায় আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়েছেন ৮শ’ ৬ জন। জেলা সিভিল সার্জনের নিজস্ব ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার         রিজেন্ট হাসপাতাল সিলগালা         শুল্ক কমিয়ে বিদেশ থেকে চাল আমদানির সিদ্ধান্ত         করোনা ভাইরাস ॥ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস         পাপুলকাণ্ডে রাষ্ট্রদূতের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         এক কোটি দুস্থ ১০ কেজি করে চাল পাবেন         উপনির্বাচন পেছানোর সুযোগ নেই ॥ ইসি সচিব         ২ হাজার চিকিৎসক নিয়োগের জন্য আসছে বিশেষ বিসিএস         হেফাজত ও ছেলের বিষয় নিয়ে মুখ খুললেন আল্লামা শফী         বান্দরবানে জনসংহতির সংস্কারপন্থি ছয়জনকে গুলি করে হত্যা         দাউদকান্দিতে প্রাইভেটকার খাদে পড়ে একই পরিবারের ৩ জন নিহত         ১২ জুলাই থেকে জাবিতে শুরু হতে যাচ্ছে অনলাইন ক্লাস         এবার মাশরাফির স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত         জাতীয় পার্টিতে নতুন দুই উপদেষ্টা        
//--BID Records