মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিমের ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু

মিমের ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু

অনলাইন রিপোর্টার ॥ করোনার এই সময়ে অন্য সব কাজ বন্ধ থাকলেও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ব্যস্ত নিজের ইউটিউব চ্যানেলের কাজে। অবশেষে নিজের অভিনীত ছবি আপলোড করেই এর উদ্বোধন করলেন তিনি।

চ্যানেলের নাম দিয়েছেন ‘বিদ্যা সিনহা মিম’। ২৯ মে থেকে ইউটিউব চ্যানেলটির যাত্রা শুরু হয়েছে। লকডাউনের এই দিনগুলোতে তিনি রায়হান রাফির পরিচালনায় ‘কানেকশন’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেন। এতে তার সঙ্গে ছিলেন সঙ্গীতশিল্পী তাহসান খান।

মোবাইল ক্যামেরায় ধারণ করে নিজেদের বাসায় অবস্থান করেই তাহসান ও মিম ছবিটিতে অভিনয় করেছেন। ছবিটি প্রযোজনাও করেছেন মিম।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমার নিজের নামের ইউটিউব চ্যানেলের স্বপ্ন অবশেষে সত্যি হল। এখন থেকে নিয়মিত আমার ইউটিউব চ্যানেলে নানান ধরনের কন্টেন্ট থাকবে, যা শুধুমাত্র আমার চ্যানেলেই দর্শকরা উপভোগ করতে পারবেন। কানেকশন আমার চ্যানেলের প্রথম কন্টেন্ট। এটি প্রকাশের পর এতে অভিনয়ের জন্যও বেশ প্রশংসা করছেন সবাই। নিজের নামে ইউটিউব চ্যানেল, বিষয়টাই অন্যরকম ভালোলাগার জন্ম দেয়।

মিম বলেন, ভক্ত ও দর্শকের কাছে অনুরোধ থাকবে, আপনারা আমার চ্যানেলটি বেশি বেশি সাবস্ক্রাইব করবেন। আর অবশ্যই আপনাদের ভালোলাগার জন্য, আপনাদের বিনোদনের কথা মাথায় রেখে আমার ইউটিউব চ্যানেলে ভালো ভালো কন্টেন্ট রাখার চেষ্টা করব। লকডাউনের মধ্যে কানেকশন কাজটি একদমই পরীক্ষামূলকভাবে করা। আমার বাসার লোকজনদের দিয়েই চিত্রগ্রহণের কাজটি করিয়েছি, যারা আসলে এ সম্পর্কে তেমন কোনো ধারণাই রাখেন না।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records