বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীর বাগমারায় নারী বন্ধুসহ যুবককে আটকে রেখে নির্যাতন

রাজশাহীর বাগমারায় নারী বন্ধুসহ যুবককে আটকে রেখে নির্যাতন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর বাগমারায় এক বখাটের বিরুদ্ধে পাওনা টাকা আদায়ের জন্য আতাউর রহমান (৩২) নামের কৃষি অফিসের এক কর্মচারীকে নারী বন্ধুসহ অপহরণ করে আটকে রেখে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। দুদিন ধরে হাত-পা বেঁধে নির্যাতনের পর স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ওই কর্মচারীকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। নারী বন্ধুকেও উদ্ধার করে পরিবারের কাছে ফিরে দেওয়া হয়েছে। অভিযুক্ত এ বখাটের নাম হাসান তারিক (২৮) ওরফে রকি। তিনি উপজেলা সাঁকোয়া গ্রামের বাসিন্দা ও স্থানীয় এমপি এনামুল হকের চাচাত ভাই বাবু হোসেনের ছেলে। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। এই ঘটনার পর থেকে বখাটে রকি পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাগমারা উপজেলা কৃষি অফিসের কর্মচারী (এমএলএসএস) আতাউর রহমানের কাছ থেকে এক ব্যক্তি টাকা পান। তিনি টাকা উদ্ধারের জন্য স্থানীয় সাংসদের ভাতিজা হাসান তারিক ওরফে রকির স্মরণাপন্ন হন। ঈদের পরের দিন গত মঙ্গলবার রাতে রকি তাঁর কয়েকজন সহযোগিকে সঙ্গে নিয়ে মোহনপুর উপজেলার কেশরহাট এলাকার ভাড়া বাসা থেকে আতাউর রহমান ও তাঁর এক মেয়েবন্ধুকে (২৮) একটি মাইক্রোবাসে করে ধরে নিয়ে আসেন। শিকদারী এলাকার সিঙ্গাপুর প্রবাসী জনৈক আনোয়ার হোসেনের নবনির্মিত একটি ভবনের আলাদা-আলাদা কক্ষে তাঁদের রাখা হয়। এর মধ্যে আতাউর রহমানের চোখ ও হাত বেঁধে একটি কক্ষে রেখে নির্যাতন চালানো হয়। বিষয়টি একজন ব্যক্তি বুঝতে পেরে স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে থানায় খবর দেন।

খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যা চোখ ও হাত বাধা অবস্থায় কৃষি অফিসের ওই কর্মচারীকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। রাতে ওই কর্মচারীর নারী বন্ধুকেও সাংসদের ছোট ভাইয়ের সহযোগিতায় উদ্ধার করে পুলিশ। পরে ওই নারীর স্বজনদের কাছে খবর দেওয়া হলে তাঁরা থানায় এসে তাঁকে নিয়ে যায়। এ ঘটনায় রাতেই আতাউর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয়রা অভিযোগ করেন, রকি নিজেকে সাংসদের ভাতিজা পরিচয় দিয়ে বিভিন্ন ধরণের বখাটেপনা কর্মকাণ্ড চালিয়ে আসছেন। নিজ বাড়ি রেখে প্রবাসির মালিকাধীন ওই ভবনে অবস্থান করে বিভিন্ন ধরণের অপরাধ করে আসছে। তবে সাংসদ বা তাঁর স্বজনেরা রকির এসব কর্মকাণ্ডে বিব্রত। তাঁদের কোনো সমর্থনও নেই বলে প্রশাসন এবং সাংসদের লোকজনেরা জানিয়েছেন। এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করা হলেও বখাটে রকির মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, নারীকে উদ্ধার করে তাঁর স্বজনদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে। এই ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামিকে ধরার চেষ্টা করছে।

শীর্ষ সংবাদ:
কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচল ব্যাহত         ঈদে গণপরিবহন নয়, বন্ধ থাকবে পণ্যবাহী পরিবহন         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৫৩৩         অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান স্পষ্ট ॥ সেতুমন্ত্রী         সাহেদকে আজ ডিএমপিতে হস্তান্তর করবে র‌্যাব         দক্ষ মানবসম্পদের চেয়ে কোন সম্পদই বড় নয় ॥ শিক্ষামন্ত্রী         সাহেদের বিচার হবেই ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ঈদের আগে ৫, পরে ৩ দিন গণপরিবহন বন্ধ         ইউনাইটেডে অগ্নিকাণ্ড : ক্ষতিগ্রস্ত ৪ পরিবারকে ৩০ লাখ করে দেওয়ার নির্দেশ         সাহেদের ‘দ্বিতীয় অফিস’, উত্তরার এক বাড়িতে অভিযানে র‌্যাব         কিশোরদের হাতে মার খেল সাহেদ, ভিডিও ভাইরাল         ভারতে ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ২৯ হাজারের বেশি         চিরনিদ্রায় সমাহিত হলেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         মুজিব বর্ষ উপলক্ষ্যে এক কোটি স্বারক বৃক্ষ         নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         কানাডায় মানবদেহে করোনার ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ শুরু         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান        
//--BID Records