সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় ইদের জামাতকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০, গ্রেফতার ৮

মাগুরায় ইদের জামাতকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০, গ্রেফতার ৮

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ আজ সোমবার সকালে মাগুরার শ্রীপুর উপজেলার সরইনগর গ্রামে ইদের জামাতকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীদের মধ্যে সংঘর্ষে ১০জন আহত হয়েছে। এই সময় ২০/২৫টি ঘরবাড়ি ভাংচুর করা হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আয়ত্বে আনে এবং ৮জনকে গ্রেফতার করেছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায় , জেলার শ্রীপুর উপজেলার সরইনগর গ্রামে মসজিদে ইদের নামাজকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ১০জন আহত হয়েছে। এই সময় ২০/২৫টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে শ্রীপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আয়ত্বে আনে। ৮জনকে গ্রেফতার করেছে পুলিশ। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, শ্রীপুর উপজেলার সরইনগর গ্রামে ইদের জামাতকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ৭/৮জনকে গ্রেফতার করেছে। তিনি ৮/৯টি বাড়ি ভাংচুরের কথা জানান।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস