সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাংলা ওয়েব চ্যানেল ‘আড্ডাটাইমস’র যাত্রা শুরু

বাংলা ওয়েব চ্যানেল ‘আড্ডাটাইমস’র যাত্রা শুরু

অনলাইন ডেস্ক ॥ ঈদ-উল ফিতর উপলক্ষে বাংলাদেশে যাত্রা শুরু করছে মূলধারার ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মের বাংলা বিনোদনমূলক ওয়েব চ্যানেল ‘আড্ডাটাইমস’। অগ্রণী হোল্ডিংসের অঙ্গ প্রতিষ্ঠান এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্টের পার্টনারশীপে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হচ্ছে। ডিষ্ট্রিবিউশন পার্টনার হিসেবে অগ্রণী হোল্ডিংস এই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মটি টেলিকম, ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান ওএমই সেট-টপ বক্স এবং টিভিসেটসহ বিভিন্ন মাধ্যমকে ব্যবহার করে বাংলাদেশে কার্যক্রম পরিচালনা করবে।

অগ্রণী হোল্ডিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সাকিব এম রহমান বলেন, স্থানীয় পরিবেশ ও সংস্কৃতিকে মাথায় রেখে দ্রুত ব্যবসায়র কৌশলগত মানোন্নয়নের মাধ্যমে অগ্রণী হোল্ডিংস বিগত বছরগুলোতে সুনামের সাথে বাংলাদেশে কাজ করে যাচ্ছে। ভারতীয় বাংলা অনলাইন স্ট্রিমিং জায়ান্টগুলোর মধ্যে অন্যতম ‘আড্ডাটাইমস’ অবশ্যই মানসম্পন্ন কন্টেন্ট প্রদর্শনের মাধ্যমে বাংলাদেশের দর্শকদের আনন্দ দিতে সক্ষম হবে। আমাদের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কটি সারা দেশে ভিডিও-অন-ডিমান্ড সেবাসমূহ সরবরাহের দিকে মনোনিবেশ করবে এবং এই ওটিটি প্ল্যাটফর্মটি অগ্রণী এবং এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানি দ্বারা পরিচালিত হবে। অগ্রণী হোল্ডিংস ১৯৭৪ সালে অগ্রণী ট্রেডিং কোং লিমিটেড নামে নিজেদের যাত্রা শুরু করেছিল। বর্তমানে এটি বাংলাদেশে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড, রেকিট বেনকিজারসহ আর অনেকগুলো স্বনামধন্য প্রতিষ্ঠানের বৃহত্তম ডিষ্ট্রিবিউটরগুলোর মধ্যে অন্যতম। আর ‘আড্ডাটাইমস’, মূলধারার বাংলা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মের জন্য ভারতের জনপ্রিয় একটি বাংলা বিনোদনমূলক ওয়েব চ্যানেল, যেখানে দর্শকরা রোমান্স, থ্রিলার, গোয়েন্দা, কমেডি থেকে শুরু করে বিভিন্ন ঘরানার বাংলা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মগুলো উপভোগ করতে পারেন।

শীর্ষ সংবাদ:
লিবিয়ায় বাংলাদেশী হত্যা ॥ মাদারীপুরে ৩টি মামলা, নারী গ্রেফতার         পুলিশের গুলিতে যুক্তরাষ্ট্রে একবছরে নিহত এক হাজারের বেশি         চলাচল শুরু করল হাতিরঝিলের ওয়াটার ট্যাক্সিও         দূতাবাস কর্মকর্তা বহিষ্কার ॥ পাক-ভারত উত্তেজনা         এবার ভ্রমণকারীদের জন্য দরজা খুলছে জাপান         দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস         গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত         ৬৭ দিন পর ঘুরল গণপরিবহনের চাকা         বাস ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধির প্রজ্ঞাপনের বৈধতা চ্যালেঞ্জ করে রিট         ভারত সীমান্তে শক্তিশালী অস্ত্র মজুদ করছে চীন         ইতালির চিকিৎসকের দাবি, শক্তি হারাচ্ছে করোনা         কারফিউ উপেক্ষা করে আমেরিকায় বিক্ষোভ; গ্রেফতার ১৪০০         করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যায় ভারত এখন সপ্তম স্থানে         ভয়ে বাঙ্কারে লুকিয়েছিলেন ট্রাম্প !         পৃথিবীর সবচেয়ে দীর্ঘতম লকডাউন ভাঙল ম্যানিলা         করোনা ভাইরাসে প্রাণ হারালেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপক         বিক্ষোভে অংশ নেওয়া নিউ ইয়র্ক মেয়রের মেয়ে গ্রেফতার         বলিউডের সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই         মাস্ক না পরে বেরুলে ৬ মাস জেল জরিমানা         মানব পাচারকারীদের গ্রেফতারে সিআইডি তদন্তে নেমেছে        
//--BID Records