রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘পশ্চিমাদের অপরাধযজ্ঞের দায় ফিলিস্তিনিরা বহন করতে পারে না’

‘পশ্চিমাদের অপরাধযজ্ঞের দায় ফিলিস্তিনিরা বহন করতে পারে না’

অনলাইন ডেস্ক ॥ ইরানের পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মাদ জাওয়াদ জারিফ বলেছেন, ইহুদিদের বিরুদ্ধে কথিত পশ্চিমা সভ্যতার অপরাধযজ্ঞের দায় ফিলিস্তিনি জনগণ বহন করতে পারে না। তিনি গতরাতে নিজের অফিসিয়াল টুইটার পেজে দেয়া এক পোস্টে এ মন্তব্য করেন।

তিনি বলেন, যাদের সভ্যতা ‘চূড়ান্ত সমাধান হিসেবে’ গ্যাস চেম্বারে মানুষ পুড়িয়ে হত্যা করার অনুমতি দেয় তারাই এখন এমন একদল জনগোষ্ঠীর ওপর হামলা চালাচ্ছে যারা গণভোটের মাধ্যমে ফিলিস্তিন সংকট সমাধানের দাবি জানাচ্ছে।

ইরানের পররাষ্ট্রমন্ত্রী তার টুইটার বার্তায় আরো লিখেছেন, আমেরিকা ও পশ্চিমা বিশ্ব গণতন্ত্রকে চরম ভয়। কিন্তু এই পশ্চিমাদের অপরাধযজ্ঞের মাশুল ফিলিস্তিনিরা দেবে- এটা মেনে নেয়া যায় না।

মোহাম্মাদ জাওয়াদ জারিফ এর আগে বিশ্ব কুদস দিবস উপলক্ষে মুসলিম দেশগুলোর রেডিও ও টেলিভিশন ইউনিয়নকে দেয়া সাক্ষাৎকারে বলেছিলেন, ইহুদিবাদী ইসরাইল হচ্ছে একটি বৈশ্বিক বিপদ। এই সরকার বিভিন্ন উপায়ে গোটা বিশ্বকে পণবন্দি করে রেখেছে এবং বর্তমানে বিশ্বের দেশগুলোকে দিয়ে যা খুশি তাই করিয়ে নিচ্ছে।

শীর্ষ সংবাদ:
‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         করোনামুক্ত হয়ে আজ বাসায় ফিরছেন তথ্যমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার         মধ্যপ্রাচ্য থেকে নৌ উপস্থিতির অবসান ঘটাবে অস্ট্রেলিয়া         ভারতে পাক গুপ্তচর আটক         বিশ্বে করোনায় মৃত্যু প্রায় সাড়ে ১১ লাখ         আগাম ভোট দিলেন ট্রাম্প         সীমান্তে আর কোনো গোলাগুলি হবে না ॥ আলিয়েভ         কারওয়ান বাজারের বিডিবিএল ভবনে আগুন নিয়ন্ত্রণে         বাইডেনের পুরো পরিবারকেই দুর্নীতিবাজ আখ্যা দিলেন ট্রাম্প         আল-কায়েদার 'সেকেন্ড-ইন-কমান্ড' নিহত         ক্যামেরুনে বিদ্যালয়ে ঢুকে ৬ শিশুকে গুলি করে হত্যা         ভারতে দাড়ি রাখায় মুসলিম পুলিশ সদস্যকে বরখাস্ত!