বুধবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত সাত

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে বন্দুক ও টেঁটাযুদ্ধে উভয়পক্ষের সাতজন গুরুতর আহত হয়েছে। নরসিংদী সদর উপজেলার দুর্গম চর এলাকা আলোকবালী ইউনিয়নের খোদাদিলা গ্রামে রবিবার রাত ৩টা থেকে সোমবার সকাল পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে। জানা গেছে, ওই গ্রামের আওয়ামী লীগ সমর্থক নজর মিয়ার সঙ্গে বিএনপির সমর্থক জয়নাল মিয়ার মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই জের হিসেবে ঘটনার দিন রাত অনুমান ১০টার দিকে আলোকবালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজর মিয়ার পুত্র আমির মিয়াকে মারধর করে বিএনপি সমর্থকরা। এ ঘটনাকে কেন্দ্র করে রাত অনুমান ৩টার দিকে উভয়পক্ষের মধ্যে বন্দুক ও টেঁটাযুদ্ধ শুরু হয়। সংঘর্ষ চলে সকাল ৭টা পর্যন্ত। এতে উভয়পক্ষের গুলি ও টেটাবিদ্ধ হয়ে সাতজন আহত হয়। আহতদের মধ্যে বিএনপি সমর্থক আল ইসলাম, আওয়ামী লীগ সমর্থক আঃ বাছেদ ও মাসুদ গুলিবিদ্ধ এবং আওয়ামী লীগ সমর্থক সবুজ মিয়া, আতাবর টেঁটাবিদ্ধ হয়ে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি হয়। তাদের অবস্থার অবনতি ঘটতে থাকলে জরুরী ভিত্তিতে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নারায়ণগঞ্জে আহত ২৫

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে জানান, আড়াইহাজারে ধান ক্ষেতে বেড়া দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২৫ জন আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের কদমীর চর এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার কালাপাহাড়িয়ার কদমীর চর এলাকায় ধান ক্ষেতে বেড়া দেয়ার ঘটনা নিয়ে আসকর আলীর সমর্থক ও কাজেম আলীর সমর্থকদের মধ্যে তর্কাতর্কি হয়। পরে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। পরে উভয় পক্ষের লোকজন দেশীয় ধারালো অস্ত্র ও টেঁটা, বল্লম নিয়ে একে অপরের উপর ঝাঁপিয়ে পড়ে। শুরু হয় ধাওয়া পাল্টাধাওয়া। এ ঘটনায় বাদশা, কাজেম আলী, কবির, আলাউদ্দিন, রেজিয়া বেগম, জজ মিয়া, কিরিজ মিয়া, স্বপন, জান্নাত, নার্গিস বেগম, বাচ্চু মিয়া, বিল্লাল হোসেন, নবী হোসেন, মোতালিব, নুরুল ইসলাম, দুলাল, আসকর আলী, ডালিম, হবি ও ছবি বেগমসহ ২৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে আড়াইহাজার ও সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ঢাকায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ২১ মৃত্যু, নতুন শনাক্ত ১১৬৬         আগামী ৩০ মে বাণিজ্যিক বিতান ও মার্কেট খোলা হবে : মো. আরিফুর রহমান         সরকারের বিরুদ্ধে মরচে ধরা সমালোচনার তীর ছুড়ছেন বিএনপি         আগামী ৯ জুন পর্যন্ত মার্চ-এপ্রিলের ভ্যাট রিটার্ন দেয়া যাবে         গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটের ট্রায়াল স্থগিত         করোনা ভাইরাস ॥ সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু         সহসাই অনলাইন সংবাদ পোর্টালের রেজিস্ট্রেশন দেওয়ার হবে : তথ্যমন্ত্রী         সাবেক সাংসদ এম এ মতিন আর নেই         করোনা ভাইরাসের রোগীদের হাইড্রক্সিক্লোরোকুইন দেওয়া বন্ধ রাখতে বলল ডব্লিউএইচও         ছুটির পর স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান চালাতে হবে         করোনা ভাইরাস ॥ আক্রান্ত প্রায় ৫৫ লাখ, যুক্তরাষ্ট্রে মৃত্যু লাখ ছুঁই ছুঁই         জুলাই থেকে পর্যটকরা স্পেনে যেতে পারবে         বাউফলে যুবলীগ নেতা খুনের ঘটনায় মেয়র ও সাংবাদিকসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা         দৈনিক মৃত্যুতে যুক্তরাষ্ট্রকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ থাইল্যান্ডে বানরের ওপর ভ্যাকসিনের ট্রায়াল শুরু         তেলেঙ্গানার কুয়ায় ৯ লাশ পাওয়ার রহস্য উদ্ঘাটন, গ্রেফতার ১         লকডাউন তুলে নিচ্ছে সৌদি আরব         লকডাউন দ্রুত তোলায় সংক্রমণ আবারও বেড়ে যেতে পারে         যুক্তরাষ্ট্রে রপ্তানি হল পিপিই’র প্রথম চালান         লাদাখে মুখোমুখি ভারত ও চীনের সেনাবাহিনী, বাড়াচ্ছে শক্তি        
//--BID Records