শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাংলাদেশি দর্শক যে কারণে দেখবেন ‘এক্সট্র্যাকশন’

বাংলাদেশি দর্শক যে কারণে দেখবেন ‘এক্সট্র্যাকশন’

অনলাইন ডেস্ক ॥ স্যাম হারগ্রেভ পরিচালিত অ্যাকশন-সমৃদ্ধ ‘এক্সট্র্যাকশন’-এর স্ট্রিমিং শুক্রবার নেটফ্লিক্সে শুরু হয়েছে। গত বছর যখন ‘থর’-অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ মুম্বাইয়ে পা রাখেন শুটিং করতে, সেই সময় থেকেই এই ছবি নিয়ে উদ্দীপনার শুরু। এই ছবিতে রয়েছেন বলিউডের বিখ্যাত অভিনেতা রণদীপ হুদা এবং পঙ্কজ ত্রিপাঠী।

এই ছবির গল্পে রয়েছে বাংলাদেশের রেফারেন্স, এবং এতে বাংলা ভাষারও ব্যবহার রয়েছে। ‘এক্সট্র্যাকশন’ ছবিতে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শতাফ ফিগার। বাংলা ছবির এই জনপ্রিয় অভিনেতা বহুদিন ধরেই জাতীয় এবং আন্তর্জাতিক স্তরে কাজ করছেন। এই নেটফ্লিক্স অরিজিনালে শতাফকে দেখা গিয়েছে একজন সেনা অফিসারের পোশাকে।

ভারত ও বাংলাদেশ দুই দেশের দুই গ্যাং লর্ডের প্রতিদ্বন্দ্বিতা ও একটি কিডন্যাপ দিয়ে গল্প শুরু। অপহৃত এক কিশোরকে উদ্ধার করতেই বাংলাদেশে পা রাখবে ক্রিস হেমসওয়ার্থ অভিনীত চরিত্রটি এবং তার পরে ঘটনা গড়াবে অন্য দিকে। অ্যাকশন-সমৃদ্ধ এই ছবির গল্পটি বাংলাদেশকে নিয়ে। শুটিং হয়েছে বাংলাদেশসহ থাইল্যান্ড ও ভারতে।

চিত্রনাট্যকার জো রুশো ছবির গল্পটি লিখেছিলেন প্যারাগুয়ের প্রেক্ষাপটে প্রায় এক দশক আগে। কিন্তু নেটফ্লিক্স এখন উপমহাদেশ কেন্দ্রিক কনটেন্ট তৈরিতে আগ্রহী হওয়ায় গল্পের প্রেক্ষাপট বদলে দেওয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!        
//--BID Records