মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মন্ত্রীর গানম্যানের গুলিতে আহত দ্বিতীয় বন্ধুরও মৃত্যু

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে গাজীপুরের কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যানের (পুলিশের এএসআই) গুলিতে আহত অপর বন্ধু মোঃ মহিন উদ্দিনও (৩২) চিকিৎসাধীন অবস্থায় সাতদিন পর শুক্রবার ভোর রাতে মারা গেছেন। এ নিয়ে একই ঘটনায় ওই গানম্যানের গুলিতে তার বন্ধু দু’জন নিহত হলেন। নিহত মহিন উদ্দিন কালিয়াকৈর উপজেলার সীমান্তবর্তী টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার আইজগানা কারিগরপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার ও স্থানীয়রা জানান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আকম মোজাম্মেল হকের গানম্যানের দায়িত্বে নিয়োজিত ছিলেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের কুতুবদিয়া গ্রামের নারায়ণ কুমারের ছেলে জেলা পুলিশের এসবির এএসআই কিশোর কুমার ম-ল। এএসআই কিশোর কুমার মাঝে মধ্যেই বন্ধু মহিন উদ্দিন ও শহিদুল ইসলাম শহিদের সঙ্গে একত্রে আড্ডা দিত এবং মাদক সেবন করত। গত কিছুদিন ধরে স্ত্রীর সঙ্গে মহিন উদ্দিনের পরকীয়া থাকার সন্দেহে কিশোরের সঙ্গে তার স্ত্রীর দাম্পত্য কলহ চলে আসছিল। ওই কলহের জেরে সম্প্রতি ঢাকার বাসা থেকে বাপের বাড়ি চলে যান কিশোরের স্ত্রী। এতে ক্ষিপ্ত হয় কিশোর কুমার। এর জেরে মহিনকে হত্যার উদ্দেশ্যে ১৬ এপ্রিল রাতে গাঁজা সেবন ও আড্ডা দেয়ার কথা বলে মোবাইল ফোনে তাকে স্থানীয় কুতুবদিয়া এলাকার লায়ন হাবিবের একটি পতিত জমিতে আসতে বলে কিশোর। রাতে কিশোরের জন্য বন্ধু শহিদকে নিয়ে মহিন ওই নির্ধারিত স্থানে গিয়ে অপেক্ষা করতে থাকে। রাত পৌনে ১০টার দিকে কিশোর কুমার একটি মোটরসাইকেল নিয়ে সেখানে আসে। এ সময় কোন কিছু বুঝে ওঠার আগে নিজ পিস্তল দিয়ে গুলি চালিয়ে পালিয়ে যায় এএসআই কিশোর। এতে বুকের ডান পাশে একটি গুলিবিদ্ধ হয়ে শহিদ ঘটনাস্থলেই নিহত এবং পেটে গুলিবিদ্ধ হয়ে মহিন উদ্দিন আহত হয়। নিহত শহিদুল ইসলাম শহিদ (৩৫) টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার আইজগানা কারিগরপাড়া এলাকার আব্দুস সবুরের ছেলে। এলাকাবাসী আহত মহিনকে উদ্ধার করে সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাতদিন পর শুক্রবার ভোর রাত ৩টার দিকে মারা যান মহিন। এ ঘটনার পরদিন ১৭ এপ্রিল নিহতের স্ত্রী বাদী হয়ে কিশোরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। ঘটনার পরদিন পুলিশ ঢাকার আশুলিয়া থানা এলাকার একটি বাড়ি থেকে ওই গানম্যান এএসআই কিশোর কুমার মন্ডলকে পিস্তল ও ৬ রাউন্ড গুলিসহ গ্রেফতার করে।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ