শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মন্ত্রীর গানম্যানের গুলিতে আহত দ্বিতীয় বন্ধুরও মৃত্যু

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে গাজীপুরের কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যানের (পুলিশের এএসআই) গুলিতে আহত অপর বন্ধু মোঃ মহিন উদ্দিনও (৩২) চিকিৎসাধীন অবস্থায় সাতদিন পর শুক্রবার ভোর রাতে মারা গেছেন। এ নিয়ে একই ঘটনায় ওই গানম্যানের গুলিতে তার বন্ধু দু’জন নিহত হলেন। নিহত মহিন উদ্দিন কালিয়াকৈর উপজেলার সীমান্তবর্তী টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার আইজগানা কারিগরপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার ও স্থানীয়রা জানান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আকম মোজাম্মেল হকের গানম্যানের দায়িত্বে নিয়োজিত ছিলেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের কুতুবদিয়া গ্রামের নারায়ণ কুমারের ছেলে জেলা পুলিশের এসবির এএসআই কিশোর কুমার ম-ল। এএসআই কিশোর কুমার মাঝে মধ্যেই বন্ধু মহিন উদ্দিন ও শহিদুল ইসলাম শহিদের সঙ্গে একত্রে আড্ডা দিত এবং মাদক সেবন করত। গত কিছুদিন ধরে স্ত্রীর সঙ্গে মহিন উদ্দিনের পরকীয়া থাকার সন্দেহে কিশোরের সঙ্গে তার স্ত্রীর দাম্পত্য কলহ চলে আসছিল। ওই কলহের জেরে সম্প্রতি ঢাকার বাসা থেকে বাপের বাড়ি চলে যান কিশোরের স্ত্রী। এতে ক্ষিপ্ত হয় কিশোর কুমার। এর জেরে মহিনকে হত্যার উদ্দেশ্যে ১৬ এপ্রিল রাতে গাঁজা সেবন ও আড্ডা দেয়ার কথা বলে মোবাইল ফোনে তাকে স্থানীয় কুতুবদিয়া এলাকার লায়ন হাবিবের একটি পতিত জমিতে আসতে বলে কিশোর। রাতে কিশোরের জন্য বন্ধু শহিদকে নিয়ে মহিন ওই নির্ধারিত স্থানে গিয়ে অপেক্ষা করতে থাকে। রাত পৌনে ১০টার দিকে কিশোর কুমার একটি মোটরসাইকেল নিয়ে সেখানে আসে। এ সময় কোন কিছু বুঝে ওঠার আগে নিজ পিস্তল দিয়ে গুলি চালিয়ে পালিয়ে যায় এএসআই কিশোর। এতে বুকের ডান পাশে একটি গুলিবিদ্ধ হয়ে শহিদ ঘটনাস্থলেই নিহত এবং পেটে গুলিবিদ্ধ হয়ে মহিন উদ্দিন আহত হয়। নিহত শহিদুল ইসলাম শহিদ (৩৫) টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার আইজগানা কারিগরপাড়া এলাকার আব্দুস সবুরের ছেলে। এলাকাবাসী আহত মহিনকে উদ্ধার করে সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাতদিন পর শুক্রবার ভোর রাত ৩টার দিকে মারা যান মহিন। এ ঘটনার পরদিন ১৭ এপ্রিল নিহতের স্ত্রী বাদী হয়ে কিশোরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। ঘটনার পরদিন পুলিশ ঢাকার আশুলিয়া থানা এলাকার একটি বাড়ি থেকে ওই গানম্যান এএসআই কিশোর কুমার মন্ডলকে পিস্তল ও ৬ রাউন্ড গুলিসহ গ্রেফতার করে।

শীর্ষ সংবাদ:
‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে