সোমবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৫ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মদ না পেয়ে রঙ-বার্নিশ পান, ৩ জনের মৃত্যু !

মদ না পেয়ে রঙ-বার্নিশ পান, ৩ জনের মৃত্যু !

অনলাইন ডেস্ক ॥ প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড) সংক্রমণ এড়াতে শহরজুড়ে চলমান লকডাউন। খাবার ও ‍ওষুধসহ জরুরি পণ্য ছাড়া সব কিছুর প্রতিষ্ঠান বন্ধ। স্বাভাবিকভাবে মদের দোকানও বন্ধ। কিন্তু মাতালের কি আর সেই জ্ঞান আছে। তার মদ চায়-ই চায়।

লকডাউন চলাকালে কোথাও মদ না পেয়ে নেশার ঘোরে রঙ ও বার্নিশ পান করে ভারতে তিনজনের মৃত্যু হয়েছে। দেশটির তামিলনাড়ু রাজ্যের চেঙ্গেলপাট্টু শহরে রোববার এই ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, কোভিড-১৯ সংক্রমণ এড়াতে ভারতে ২৫ মার্চ থেকে লকডাউন চলছে। এর আওতায় স্বাস্থ্য ও খাদ্যসহ জরুরি পণ্য ব্যতীত সব প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। বন্ধ রয়েছে মদের দোকানও। তবে ওই তিন ব্যক্তি মদ না পেয়ে নেশার ঘোরে রঙ ও বার্নিশ খেয়ে ফেলেন। এতে তারা বমি করা শুরু করলে তাদের হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানেই তাদের মৃত্যু হয়।

এর আগে লকডাউন চলাকালে মহারাষ্ট্রের নাগপুরে মদ না পেয়ে হতাশায় এক রিকশাচালক গায়ে আগুন ধরিয়ে দেন।

কিছু বিচ্ছিন্ন ঘটনার কথা চিন্তা করে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে কেরালা সরকার। কেরালা সরকারের ঘোষণা অনুযায়ী, যাদের করোনার উপসর্গ নেই এবং এ মর্মে চিকিৎসকের কাগজপত্র দেখাতে পারবেন, তাদের দোরগোড়ায় পৌঁছে দেয়া হবে মদ। তবে এ বিষয়ে পরবর্তীতে নিষেধাজ্ঞা জারি করে আদালত।

শীর্ষ সংবাদ:
বায়তুল মোকাররমে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত         আজ জাতীয় কবির ১২১তম জন্মজয়ন্তী         করোনা ভাইরাসে মারা গেলেন আ.লীগের সাবেক এমপি হাজী মকবুল         রাজধানীর কল্যাণপুরে দুই গাড়ির সংঘর্ষে নিহত ৩         আজ ঢাকাসহ দেশের ৫ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা         মুসলিম বিশ্বকে ঈদের শুভেচ্ছা জানালেন ট্রাম্প         ঈদ উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         বঙ্গভবনের দরবার হলে ঈদের জামাতে অংশ নেবেন রাষ্ট্রপতি, হচ্ছে না শুভেচ্ছা বিনিময়         ঘরে বসে ঈদ পালনের আহ্বান প্রধানমন্ত্রীর         আজ পবিত্র ঈদুল ফিতর         জীবন-জীবিকার স্বার্থে অর্থনৈতিক কর্মকাণ্ড চালু করতে হবে : প্রধানমন্ত্রী         ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে রেকর্ড ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৩২         ত্রাণ নিয়ে বিরূপ মন্তব্য হীন মানসিকতার বহি:প্রকাশ : হানিফ         ঈদ জামাতে যেতে ডিএমপির ১৪ নির্দেশনা         ঈদের পর ছুটি বাড়বে কিনা জানা যাবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনায় আক্রান্ত সম্প্রচার সংবাদকর্মীদের চিকিৎসাসেবা দেবে হলি ফ্যামিলি         অসহায়দের পাশে রয়েছেন প্রায় সব সংসদ সদস্য ॥ তথ্যমন্ত্রী         সংকটের পরে নবউদ্যমে কাঙিক্ষত উন্নয়নের পথে এগিয়ে যাব         আরও দুই বছর গবর্নর থাকবেন ফজলে কবির         করোনা ভাইরাস ॥ এবার প্রাণ গেল পুলিশ ইন্সপেক্টরের         বায়তুল মোকাররমে হবে ঈদের পাঁচ জামাত        
//--BID Records