রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা ভাইরাস : কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

করোনা ভাইরাস : কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

অনলাইন রিপোর্টার ॥ করোনাভাইরাস মোকাবিলায় সাধারণ ছুটির মেয়াদ বাড়ানো হলেও নানা অজুহাতে ঘর থেকে বের হচ্ছেন অনেক মানুষ। তবে এই পরিস্থিতিতে মানুষকে ঘরে পাঠাতে কঠোর অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আজ বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল থেকে রাজধানীর বিভিন্ন রাস্তায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছে তারা। জরুরি প্রয়োজন ছাড়া কেউ বের হলে তাদের ফেরত পাঠানো হচ্ছে। সেই সঙ্গে মাইকিং করে সবাইকে ঘরে থাকার অনুরোধও জানাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সামাজিক দূরত্ব বজায় রাখতে মোটরসাইকেলে একজনের বেশি আরোহী বহন করলেই নামিয়ে দেয়া হচ্ছে।

সায়েদাবাদ, যাত্রাবাড়ী, মালিবাগ, মতিঝিল, বাংলামটর, ফার্মগেট, মহাখালী, বনানী এলাকার প্রধান সড়কগুলোয় ঘন-ঘন চেকপোস্ট বসিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মোটরসাইকেল, প্রাইভেটকার কিংবা মাইক্রোবাস নিয়ে রাস্তায় নামলেই পুলিশকে কারণ বলতে হচ্ছে।

বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিলটন দত্ত বলেন, করোনা যেন মহামারি রূপ না নিতে পারে, সেই লক্ষ্যেই মানুষকে বিনা প্রয়োজনে রাস্তায় নামতে নিষেধ করা হয়েছে। কিন্তু মানুষ নিয়ম মানতে চায় না। তাদেরকে এ বিষয়ে সচেতন করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records