শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা ভাইরাস : কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

করোনা ভাইরাস : কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

অনলাইন রিপোর্টার ॥ করোনাভাইরাস মোকাবিলায় সাধারণ ছুটির মেয়াদ বাড়ানো হলেও নানা অজুহাতে ঘর থেকে বের হচ্ছেন অনেক মানুষ। তবে এই পরিস্থিতিতে মানুষকে ঘরে পাঠাতে কঠোর অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আজ বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল থেকে রাজধানীর বিভিন্ন রাস্তায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছে তারা। জরুরি প্রয়োজন ছাড়া কেউ বের হলে তাদের ফেরত পাঠানো হচ্ছে। সেই সঙ্গে মাইকিং করে সবাইকে ঘরে থাকার অনুরোধও জানাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সামাজিক দূরত্ব বজায় রাখতে মোটরসাইকেলে একজনের বেশি আরোহী বহন করলেই নামিয়ে দেয়া হচ্ছে।

সায়েদাবাদ, যাত্রাবাড়ী, মালিবাগ, মতিঝিল, বাংলামটর, ফার্মগেট, মহাখালী, বনানী এলাকার প্রধান সড়কগুলোয় ঘন-ঘন চেকপোস্ট বসিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মোটরসাইকেল, প্রাইভেটকার কিংবা মাইক্রোবাস নিয়ে রাস্তায় নামলেই পুলিশকে কারণ বলতে হচ্ছে।

বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিলটন দত্ত বলেন, করোনা যেন মহামারি রূপ না নিতে পারে, সেই লক্ষ্যেই মানুষকে বিনা প্রয়োজনে রাস্তায় নামতে নিষেধ করা হয়েছে। কিন্তু মানুষ নিয়ম মানতে চায় না। তাদেরকে এ বিষয়ে সচেতন করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records