মঙ্গলবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৃজিতকে মুগ্ধ করতে গান গাইলেন মিথিলা

সৃজিতকে মুগ্ধ করতে গান গাইলেন মিথিলা

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাসের জন্য টলিউড পরিচালক সৃজিত মুখার্জি ও অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলার মধ্যে বিরাট দূরত্ব তৈরি হয়েছে। আর এই দূরত্ব পুরোটাই ভৌগোলিক। ডিসেম্বরেই বিয়ে করেছেন দু'জনে। কিন্তু এখন দেখা করার কোনও সুযোগ নেই। দু'জন দুই দেশে ঘরবন্দি। কিন্তু ভার্চুয়াল ওয়ার্ল্ড থাকতে আর চিন্তা করার কিছু থাকে না। তাই সৃজিতের জন্য এবার সৃজিতেরই লেখা গান গাইলেন মিথিলা।

সেই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৃজিত নিজেই। 'মাছ মিষ্টি মোর' ছবিতে 'নিজেকে ভালোবাসো তুমি এবার' গানটি ছিল। মৈনাক ভৌমিকের ছবিতে এই গানটি লিখেছিলেন সৃজিত মুখার্জি। সুর দিয়েছিলেন নীল দত্ত। গানটি গেয়েছিলেন সোমলতা আচার্য। এবার সেই গানটিই গিটার বাজিয়ে গাইলেন মিথিলা।

সৃজিতের পোস্টটি রিটুইট করে মিথিলা লেখেন, কোয়ারেন্টাইনে থেকে ভাবলাম আমার গিটারের স্কিলটাকে একটু ভালো করা উচিত। আর একই সঙ্গে সৃজিতকেও মুগ্ধ করব ভাবলাম। এই সুন্দর লিরিক্সটা সৃজিতই লিখেছেন। নবদম্পতির এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেছেন দুই তারকা। আর তারপর বিমানবন্দর থেকে সোজা নিজেদের কোয়ারেন্টাইনে আইসোলেট করেছেন তারা। আর এই জন্যই সৃজিতের মিথিলার সঙ্গে দেখা হওয়াতেও বাধ সেধেছে। করোনার জেরে নবদম্পতির দেখা হচ্ছে না আপাতত। তাই এখন ভিডিও কলের মাধ্যমেই যোগাযোগ রাখছেন সৃজিৎ মিথিলা।

তার উপরে সদ্য বিদেশ থেকে ফিরেছেন সৃজিত। তাই চিন্তায় রয়েছেন তার সদ্য বিবাহিতা স্ত্রী অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা। ঘন ঘন তাই ভিডিও কলের মাধ্যমে স্বামীর খোঁজ রাখছেন তিনি। মেয়ে আইরাও বেশ চিন্তিত সৃজিৎকে নিয়ে। তাই নিয়ম করে পরিচালকের খোঁজ রাখছে সেই খুদেও। ওই দিকে মিথিলাও গৃহবন্দি করেছেন নিজেকে। বাড়ি থেকেই কাজ করছেন তিনি। সেই ছবিও পোস্ট করেছিলেন মিথিলা।

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মোদী         কিটের পরীক্ষা নিয়ে খবর সঠিকভাবে আসেনি : গণস্বাস্থ্য কেন্দ্র         গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে         যুক্তরাষ্ট্রে দেড় লাখ পিপিই রফতানি করেছে বাংলাদেশ         দেশে গত ২৪ ঘণ্টায় ১৯৭৫ জন করোনা আক্রান্ত, মৃত্যু ২১         গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত না করার আহ্বান ডিইউজের         ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন মেয়র আতিক         ঈদ সবার মধ্যে গড়ে তুলুক সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন ॥ রাষ্ট্রপতি         চীনে তৈরি করোনার টিকা নিরাপদ ও কার্যকর দাবি         আগামীকাল থেকে (বিএসএমএমইউ) বেতার ভবনে স্থাপিত ফিভার ক্লিনিক খোলা         বিটিভিসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে নজরুল জন্মবার্ষিকী উদযাপিত         সম্মিলিত প্রচেষ্টায় করোনাকালও একদিন শেষ হবে ॥ আইজিপি         জাপানে জরুরি অবস্থা প্রত্যাহার         কুমিল্লার তিতাসে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা         যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের মিষ্টি ও ফল উপহার পাঠালেন প্রধানমন্ত্রী         ঈদের নামাজ শেষে ফেরার পথে ইউপি সদস্যকে গুলি করে হত্যা         কোলাকুলিবিহীন অন্য রকম এক ঈদ উদযাপন         এ বছরের ঈদটি অনেক কঠিন ॥ ড. মোমেন         বায়তুল মোকাররমে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত         আজ জাতীয় কবির ১২১তম জন্মজয়ন্তী        
//--BID Records