সোমবার ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৃজিতকে মুগ্ধ করতে গান গাইলেন মিথিলা

সৃজিতকে মুগ্ধ করতে গান গাইলেন মিথিলা

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাসের জন্য টলিউড পরিচালক সৃজিত মুখার্জি ও অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলার মধ্যে বিরাট দূরত্ব তৈরি হয়েছে। আর এই দূরত্ব পুরোটাই ভৌগোলিক। ডিসেম্বরেই বিয়ে করেছেন দু'জনে। কিন্তু এখন দেখা করার কোনও সুযোগ নেই। দু'জন দুই দেশে ঘরবন্দি। কিন্তু ভার্চুয়াল ওয়ার্ল্ড থাকতে আর চিন্তা করার কিছু থাকে না। তাই সৃজিতের জন্য এবার সৃজিতেরই লেখা গান গাইলেন মিথিলা।

সেই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৃজিত নিজেই। 'মাছ মিষ্টি মোর' ছবিতে 'নিজেকে ভালোবাসো তুমি এবার' গানটি ছিল। মৈনাক ভৌমিকের ছবিতে এই গানটি লিখেছিলেন সৃজিত মুখার্জি। সুর দিয়েছিলেন নীল দত্ত। গানটি গেয়েছিলেন সোমলতা আচার্য। এবার সেই গানটিই গিটার বাজিয়ে গাইলেন মিথিলা।

সৃজিতের পোস্টটি রিটুইট করে মিথিলা লেখেন, কোয়ারেন্টাইনে থেকে ভাবলাম আমার গিটারের স্কিলটাকে একটু ভালো করা উচিত। আর একই সঙ্গে সৃজিতকেও মুগ্ধ করব ভাবলাম। এই সুন্দর লিরিক্সটা সৃজিতই লিখেছেন। নবদম্পতির এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেছেন দুই তারকা। আর তারপর বিমানবন্দর থেকে সোজা নিজেদের কোয়ারেন্টাইনে আইসোলেট করেছেন তারা। আর এই জন্যই সৃজিতের মিথিলার সঙ্গে দেখা হওয়াতেও বাধ সেধেছে। করোনার জেরে নবদম্পতির দেখা হচ্ছে না আপাতত। তাই এখন ভিডিও কলের মাধ্যমেই যোগাযোগ রাখছেন সৃজিৎ মিথিলা।

তার উপরে সদ্য বিদেশ থেকে ফিরেছেন সৃজিত। তাই চিন্তায় রয়েছেন তার সদ্য বিবাহিতা স্ত্রী অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা। ঘন ঘন তাই ভিডিও কলের মাধ্যমে স্বামীর খোঁজ রাখছেন তিনি। মেয়ে আইরাও বেশ চিন্তিত সৃজিৎকে নিয়ে। তাই নিয়ম করে পরিচালকের খোঁজ রাখছে সেই খুদেও। ওই দিকে মিথিলাও গৃহবন্দি করেছেন নিজেকে। বাড়ি থেকেই কাজ করছেন তিনি। সেই ছবিও পোস্ট করেছিলেন মিথিলা।

শীর্ষ সংবাদ:
ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো         দেশের অভ্যন্তরীণ নিরাপত্তার জন্য বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে         রাজনৈতিক পরিচয় কোন অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না ॥ কাদের         বঙ্গবন্ধু হত্যায় জিয়াসহ যারা যুক্ত তাদের মুখোশ উন্মোচন করা প্রয়োজন ॥ তথ্যমন্ত্রী         সাবমেরিন কেবল কেটে ফেলেছে হাউজিং কোম্পানি         ওসি প্রদীপকে দেখানো দালিলিক প্রমাণই কাল হয় সিনহার         বিড়ম্বনা ছাড়াই শুরু হলো একাদশে ভর্তির অনলাইন আবেদন         লেনদেনের বিরোধের জেরে ব্যবসায়ী খায়েরকে খুন করে মিলন         বিশ্ব আদিবাসী দিবস পালিত         বরেণ্য সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী আর নেই         গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই         পোশাক রফতানিতে আবারো দ্বিতীয় বাংলাদেশ         সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে ১৬ই অগাস্ট হতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবে ডিএসসিসি         কেরালায় চা বাগানে ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ৪৩         কোভিড-১৯ কালীন অনিশ্চিয়তায় ধান উৎপাদন বৃদ্ধি অব্যাহত রাখার বিকল্প নেই ॥ কৃষিমন্ত্রী         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী        
//--BID Records