শনিবার ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় সুস্থ রুমানকে নিয়ে করোনার গুজব

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৬ মার্চ ॥ সুস্থ, স্বাভাবিক জীবনে থাকা যুবক রুমানকে নিয়ে করোনায় আক্রান্তের গুজবে বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয় তোলপাড়। গুজব ছড়ানো হয় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ঢাকার এক রোগীর কাছে ছিল রুমান। সেখান থেকে বাড়িতে ফিরে করোনায় আক্রান্ত হয়ে বাড়িতে অসুস্থ হয়ে আছে রুমান। এ নিয়ে এক কান থেকে অপর কান, এরপরে পড়শী, তারপরে পাড়া-মহল্লায়, রটিয়ে যায় গোটা উপজেলায়। পুলিশ, মেডিক্যাল টিম থেকে সব ছুটে যায়। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের চর-ধুলাসার গ্রামে বাড়ি জেলে রুমানের। আগে ভাড়ায় মোটরসাইকেল চালাত। স্ত্রী খাদিজা বেগম ও একমাত্র সন্তান আড়াই বছরের রূহানিকে তার সংসার। রুমান জানায়, তিনি প্রায় ১০ দিন আগে ঢাকায় মিরপুরের এক আত্মীয়ের বাড়িতে গেছিলেন। দেশের অবস্থা করোনায় খারাপ হওয়ায় দুই দিন পরে ফিরেছেন বাড়িতে। এরপরে মাছ ধরাসহ স্বাভাবিক কর্ম করছিল রুমান। রুমানের অভিযোগ একটি স্থানীয় মহল এমন গুজব ছড়িয়ে তাকে হয়রানি করেছে। কলাপাড়া উপজেলা স্বাস্থ্য প্রশাসক ডাঃ চিন্ময় হাওলাদার জানান, খবর শোনার পরে চিকিৎসক শাকুরুজ্জামানের সমন্বয়ে একটি মেডিক্যাল টিম সঙ্গে সঙ্গে ওই এলাকায় পাঠানো হয়। তারা গিয়ে রুমানকে সুস্থ এবং স্বাভাবিক পেয়েছেন।

মঠবাড়িয়ায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

সংবাদদাতা, মঠবাড়িয়া, ২৬ মার্চ ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় বিদ্যুতস্পৃষ্টে এমাদুল হক (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার পশ্চিম রাজপাড়া গ্রামে নিজ কৃষি খামারে বৈদ্যুতিক মোটর দ্বারা পানি সেচের সময় এ দুর্ঘটনা ঘটে। এক সন্তানের জনক নিহত এমাদুল হক ওই গ্রামের মৃত আবদুস সালামের ছেলে। জানা যায়, দীর্ঘদিন প্রবাস জীবন শেষে তিন বছর পূর্বে বাড়িতে এসে এমাদুল কৃষি কাজ শুরু করে। বৃহস্পতিবার সকালে এমাদুল হক তার নিজ কৃষি খেতে বিদ্যুতের মোটর দিয়ে পানি সেচ দিতে গেলে মোটরের তারে জড়িয়ে এমাদুল বিদ্যুতস্পৃষ্ট হয়। এ সময় স্বজনরা এমাদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা