সোমবার ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনার লকডাউনে হৃতিকের বাড়িতে প্রাক্তন স্ত্রী

করোনার লকডাউনে হৃতিকের বাড়িতে প্রাক্তন স্ত্রী

অনলাইন ডেস্ক ॥ করোনা ভাইরাস ঠেকাতে ভারতে যখন লকডাউন চলছে, ঠিক তখনি জনপ্রিয় অভিনেতা হৃতিক জানালেন প্রাক্তন স্ত্রীর খবর। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘরের ভেতর তোলা স্ত্রী সুজানের একটি ছবি পোস্ট করে হৃতিক জানিয়েছেন তার ভালো লাগার কথা । খবর দিলেন প্রাক্তন স্ত্রীর ঘরে ফেরার।

গণমাধ্যমে জানা যায়, ভারতে জুড়ে চলছে টানা ২১ দিনের লকডাউন। এই সযোগে দুই সন্তানকে মা বাবার আদর দিতেই হৃতিকের বাড়িতে চলে এসেছেন প্রাক্তন স্ত্রী সুজান। তাদের ঘরে দুই ছেলে রেহান (১৩) ও হৃধান (১১)।

হৃতিক লিখেছেন, লকডাউনের সময় সন্তানদের কাছ থেকে আলাদা থাকার কথা ভাবা একজন অভিভাবক হিসেবে আমার পক্ষে অসম্ভব। গভীর সংকটের কারণে হয়তো কয়েক মাস ধরে এই সামাজিক দূরত্ব ও লকডাউন থাকার সম্ভাবনা আছে। এ সময় তার সাবেক স্ত্রী সুজান অস্থায়ীভাবে তার ফ্লাটে উঠেছেন যাতে দুই জনেই সন্তানের কাছে থেকে যত্ন নিতে পারেন। নিজের ও প্রিয়জনদের সুস্বাস্থ্যের জন্য সবাই ভালোবাসা, সহানুভূতি, সাহস ও শক্তি প্রকাশের মাধ্যম খুঁজে পাবে।

এই অভিনেতা লিখেছেন, আমাদের যৌথ অভিভাবকত্বের পথচলা বোঝার জন্য ও এতটা সহায়তাপ্রবণ হওয়ায় সুজানকে ধন্যবাদ। সন্তানদের জন্য গল্প করার মতো কিছু সৃষ্টি করতে পারলাম। যে গল্প তারা একদিন শোনাবে।

এদিকে, করোনা ভাইরাসের বিস্তার রোধে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে একটি ভিডিও বার্তা শেয়ার করেন হৃতিক। তিনি বলেন, জীবাণুটির ছড়িয়ে পড়া বন্ধে সহায়তা করুন। এজন্য খুব সহজ ধাপ অনুসরণ করতে হবে। এটা আমাদের দায়িত্ব।

হৃতিক রোশনের সঙ্গে সুজান খান ২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ে হয়। ২০১৪ সালের নভেম্বরে আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। আদর্শ বাবা-মা হিসেবে সন্তানদের সঙ্গে পারিবারিক ছুটি থেকে শুরু করে মধ্যাহ্নভোজ, সিনেমা হলে ছবি দেখা, নৈশভোজসহ সবকিছুতে অংশ নেন তারা।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন