বুধবার ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনার মধ্যে সিনেমার কাজে ব্যস্ত সালমান

করোনার মধ্যে সিনেমার কাজে ব্যস্ত সালমান

অনলাইন ডেস্ক ॥ কথায় বলে ঢেঁকি স্বর্গ গেলেও ধান ভাঙে। সালমান খানও যেন তাই। করোনা আতঙ্কে ঘরে বন্দী হয়ে আছেন। তাতে কী! ঘরে বসেই সিনেমার কাজ এগিয়ে নিচ্ছেন।

গোটা দুনিয়া যখন ঘরবন্দি, তখন তার আগামী ছবি ‘রাধে’র পোস্ট প্রোডাকশনের কাজ নিজের পানভেলের ফার্ম হাউসে শুরু করে দিলেন সালমান খান। সামাজিক দূরত্ব বজায় রাখার যে নির্দেশিকা সরকারি তরফে দেওয়া হয়েছে, তা যাতে লঙ্ঘন না হয়, তার জন্য হাতে গোনা কয়েকজনকে নিয়ে কাজ শুরু করেছেন সালমান।

একটি সূত্র মারফত জানা গিয়েছে, ‘রাধে’র শুটিং প্রায় অনেকটাই শেষ হয়েছে। বাকি রয়েছে সালমান ও নায়িকা দিশা পাটনি অভিনীত একটি গান।

গত বুধবার ফার্ম হাউসে চলে গিয়েছেন সালমান। তার ছবির পরিচালক প্রভু দেবা এখন চেন্নাইয়ে। ফোনে অনবরত তার সঙ্গে যোগাযোগ রাখছেন তিনি। গত সপ্তাহেই শুটিং বন্ধ হয়ে গিয়েছে। তাই আপাতত এই কাজ করা ছাড়া কোনো বিকল্প নেই সালমানের হাতে।

ইদে মুক্তি পাবে ‘রাধে’ সিনেমা। এ ছবি দিয়ে প্রথমবারের মতো জুটি বাধছেন সালমান খান ও দিশা পাটনি।

এছাড়াও আগামী বছরের জন্যও একটি ছবি ঘোষণা করে রেখেছেন সালমান। তবে তার শেষ কয়েকটি ছবি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। তাই 'রাধে' নিয়ে বেশ মনযোগী এ নায়ক।

শীর্ষ সংবাদ:
অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী