সোমবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনার মধ্যে সিনেমার কাজে ব্যস্ত সালমান

করোনার মধ্যে সিনেমার কাজে ব্যস্ত সালমান

অনলাইন ডেস্ক ॥ কথায় বলে ঢেঁকি স্বর্গ গেলেও ধান ভাঙে। সালমান খানও যেন তাই। করোনা আতঙ্কে ঘরে বন্দী হয়ে আছেন। তাতে কী! ঘরে বসেই সিনেমার কাজ এগিয়ে নিচ্ছেন।

গোটা দুনিয়া যখন ঘরবন্দি, তখন তার আগামী ছবি ‘রাধে’র পোস্ট প্রোডাকশনের কাজ নিজের পানভেলের ফার্ম হাউসে শুরু করে দিলেন সালমান খান। সামাজিক দূরত্ব বজায় রাখার যে নির্দেশিকা সরকারি তরফে দেওয়া হয়েছে, তা যাতে লঙ্ঘন না হয়, তার জন্য হাতে গোনা কয়েকজনকে নিয়ে কাজ শুরু করেছেন সালমান।

একটি সূত্র মারফত জানা গিয়েছে, ‘রাধে’র শুটিং প্রায় অনেকটাই শেষ হয়েছে। বাকি রয়েছে সালমান ও নায়িকা দিশা পাটনি অভিনীত একটি গান।

গত বুধবার ফার্ম হাউসে চলে গিয়েছেন সালমান। তার ছবির পরিচালক প্রভু দেবা এখন চেন্নাইয়ে। ফোনে অনবরত তার সঙ্গে যোগাযোগ রাখছেন তিনি। গত সপ্তাহেই শুটিং বন্ধ হয়ে গিয়েছে। তাই আপাতত এই কাজ করা ছাড়া কোনো বিকল্প নেই সালমানের হাতে।

ইদে মুক্তি পাবে ‘রাধে’ সিনেমা। এ ছবি দিয়ে প্রথমবারের মতো জুটি বাধছেন সালমান খান ও দিশা পাটনি।

এছাড়াও আগামী বছরের জন্যও একটি ছবি ঘোষণা করে রেখেছেন সালমান। তবে তার শেষ কয়েকটি ছবি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। তাই 'রাধে' নিয়ে বেশ মনযোগী এ নায়ক।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে