সোমবার ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জেলখানায় সিনেমার প্রযোজক করোনায় আক্রান্ত

জেলখানায় সিনেমার প্রযোজক করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক ॥ প্রযোজক হার্ভে ওয়েনস্টেইন চলচ্চিত্র জগতের এক আলোচিত নাম। একাধিক নারীকে যৌন হেনস্থা ও ধর্ষণ করার অভিযোগে ২৩ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে তাকে। বর্তমানে জেলেই আছেন তিনি। আর জেল খানাতেই নাকি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এই প্রযোজক।

নিউইয়র্ক স্টেট কারেকশনাল অফিসারস ও পুলিশ বেনিভিল্যান্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মাইকেল পাওয়ারস গণমাধ্যমকে জানিয়েছেন রোববার ওয়েনস্টেইনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। ৬৮ বছর বয়সী এই প্রযোজককে এখন আইসোলেশনে রাখা হয়েছে।

২০১৯ সালে প্রাক্তন প্রযোজক হার্ভে ওয়েনস্টেইনের বিরুদ্ধে নতুন করে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। পোল্যান্ডের এক ১৬ বছরের মডেল কাজা সোকোলা অভিযোগ তুলেছিলেন। প্রাক্তন মডেলের দাবি, ২০০২ সালে হার্ভে ওয়েনস্টেইন তাকে যৌন হেনস্থা করেছিলেন।

এরপর হার্ভের বিরুদ্ধে ফৌজদারী মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও হার্ভের বিরুদ্ধে অভিযোগ, ২০০৬ সালে অভিনেত্রী জেসিকা মানকে ও ২০১৩ সালে প্রযোজনা সহকারী মিমি হ্যালেইকে যৌন নির্যাতন করেছেন তিনি। তাদের মামলার প্রেক্ষিতে হার্ভের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হলে গত ফেব্রুয়ারিতে আদালত তাকে ২৩ বছর কারাদণ্ড দেন।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন