শনিবার ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জে শিশুকে হত্যা করে পালিয়েছে পিতা

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ১৫ মার্চ ॥ বাহুবলে শিশুপুত্র এনামুল ইসলাম শাকিলকে (৭) হত্যা করে পিতা ঈমান আলী পালিয়েছে। পুলিশের কাছে শিশুর মা এ কথা জানিয়েছে। রবিবার বেলা ১১টায় বাহুবল মডেল থানা পুলিশ শিশুর লাশটি উদ্ধার করেছে। এর আগে শনিবার মধ্যরাতে উপজেলার লস্করপুর রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনাটি ঘটে। বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে শিশুর পিতা ঈমান আলী পলাতক রয়েছে।

নাটোরে কৃষক

নিজস্ব সংবাদদাতা নাটোর থেকে জানান, রহস্যজনকভাবে জালাল উদ্দিন নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার রাতে নাটোর সদর উপজেলার আগদিঘা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত জালাল উদ্দিন একই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে মৃতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ছাতনী ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন জানান, রাতে বোরোর জমিতে পানি দেয়া নিয়ে কৃষক জালাল উদ্দিনের সঙ্গে স্ত্রী সখিনা বেগমের তর্কবিতর্কের সৃষ্টি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে জালাল সখিনাকে মারধর করে। একপর্যায়ে জালাল বিছানা থেকে নেমে দরজা খোলার সময় হঠাৎ করে পড়ে যায়। বাড়ির লোকজন কিছু বুঝে উঠার আগেই জালালের মৃত্যু। এ থেকে ধারণা করা হচ্ছে আকস্মিক উত্তেজনায় স্ট্রোক করে জালালের মৃত্যু হয়েছে।

আদমদীঘিতে যুবক

নিজস্ব সংবাদদাতা সান্তাহার থেকে জানান, মায়ের সঙ্গে চিকিৎসা করাতে এসে লাশ হয়ে ফিরল তোফাজ্জল হোসেন (৩৫) নামের এক যুবক। মায়ের চোখের সামনে যন্ত্রদানব ট্রাক চাপায় মৃত্যুবরণ করে অসুস্থ তোফাজ্জল। ঘটনাটি ঘটেছে রবিবার বিকেলে বগুড়ার আদমদীঘি রেলওয়ে স্টেশন এলাকায়। জানা গেছে, আদমদীঘি উপজেলার কুন্দুগ্রাম ইউনিয়নের কড়ই গ্রামের আবুল হোসেনের স্ত্রী মোনাক্কা বিবি তার ছেলে তোফাজ্জল হোসেনের চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে আসেন। কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন। চিকিৎসকের পরামর্শে মা ও ছেলে ট্রেনযোগে বগুড়ায় যাওয়ার জন্য আদমদীঘি স্টেশনে যাচ্ছিল। তারা স্টেশন এলাকায় পৌঁছলে, সেখানে দ্রুতগামী একটি ট্রাকের নিচে পড়ে তোফাজ্জল এবং ঘটনাস্থলেই মারা যায়। নিহতের মা মোনাক্কা বিবি জানায়, তার ছেলে মানসিক রোগী ছিলেন। তার চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালের পরামর্শে বগুড়ায় যাওয়ার জন্য আদমদীঘি রেলওয়ে স্টেশনে পৌঁছার আগ মুহূর্তে এই দুর্ঘটনা ঘটেছে।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার