মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জে শিশুকে হত্যা করে পালিয়েছে পিতা

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ১৫ মার্চ ॥ বাহুবলে শিশুপুত্র এনামুল ইসলাম শাকিলকে (৭) হত্যা করে পিতা ঈমান আলী পালিয়েছে। পুলিশের কাছে শিশুর মা এ কথা জানিয়েছে। রবিবার বেলা ১১টায় বাহুবল মডেল থানা পুলিশ শিশুর লাশটি উদ্ধার করেছে। এর আগে শনিবার মধ্যরাতে উপজেলার লস্করপুর রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনাটি ঘটে। বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে শিশুর পিতা ঈমান আলী পলাতক রয়েছে।

নাটোরে কৃষক

নিজস্ব সংবাদদাতা নাটোর থেকে জানান, রহস্যজনকভাবে জালাল উদ্দিন নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার রাতে নাটোর সদর উপজেলার আগদিঘা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত জালাল উদ্দিন একই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে মৃতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ছাতনী ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন জানান, রাতে বোরোর জমিতে পানি দেয়া নিয়ে কৃষক জালাল উদ্দিনের সঙ্গে স্ত্রী সখিনা বেগমের তর্কবিতর্কের সৃষ্টি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে জালাল সখিনাকে মারধর করে। একপর্যায়ে জালাল বিছানা থেকে নেমে দরজা খোলার সময় হঠাৎ করে পড়ে যায়। বাড়ির লোকজন কিছু বুঝে উঠার আগেই জালালের মৃত্যু। এ থেকে ধারণা করা হচ্ছে আকস্মিক উত্তেজনায় স্ট্রোক করে জালালের মৃত্যু হয়েছে।

আদমদীঘিতে যুবক

নিজস্ব সংবাদদাতা সান্তাহার থেকে জানান, মায়ের সঙ্গে চিকিৎসা করাতে এসে লাশ হয়ে ফিরল তোফাজ্জল হোসেন (৩৫) নামের এক যুবক। মায়ের চোখের সামনে যন্ত্রদানব ট্রাক চাপায় মৃত্যুবরণ করে অসুস্থ তোফাজ্জল। ঘটনাটি ঘটেছে রবিবার বিকেলে বগুড়ার আদমদীঘি রেলওয়ে স্টেশন এলাকায়। জানা গেছে, আদমদীঘি উপজেলার কুন্দুগ্রাম ইউনিয়নের কড়ই গ্রামের আবুল হোসেনের স্ত্রী মোনাক্কা বিবি তার ছেলে তোফাজ্জল হোসেনের চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে আসেন। কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন। চিকিৎসকের পরামর্শে মা ও ছেলে ট্রেনযোগে বগুড়ায় যাওয়ার জন্য আদমদীঘি স্টেশনে যাচ্ছিল। তারা স্টেশন এলাকায় পৌঁছলে, সেখানে দ্রুতগামী একটি ট্রাকের নিচে পড়ে তোফাজ্জল এবং ঘটনাস্থলেই মারা যায়। নিহতের মা মোনাক্কা বিবি জানায়, তার ছেলে মানসিক রোগী ছিলেন। তার চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালের পরামর্শে বগুড়ায় যাওয়ার জন্য আদমদীঘি রেলওয়ে স্টেশনে পৌঁছার আগ মুহূর্তে এই দুর্ঘটনা ঘটেছে।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ