শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজবাড়ীতে মাদ্রাসা শিক্ষককে গুলি করে হত্যা

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ১৩ মার্চ ॥ পাংশা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আসাদুল খান নামে এক মাদরাসা শিক্ষককে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত আসাদুল কসবামাঝাইল ইউনিয়নের সুবর্ণখোলা গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে। শুক্রবার ভোরে সুবর্ণখোলা গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কসবামাঝাইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কামরুজ্জামান এবং পরাজিত চেয়ারম্যান প্রর্থী জজ আলী গ্রুপের বিরোধ চলে আসছিল। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেলে সুবর্ণখোলা গ্রামে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। শুক্রবার ভোরে তা সংঘর্ষে রূপ নেয়। এ সময় দুপক্ষের গোলাগুলিতে আসাদুল খা নামে কামরুজ্জামান গ্রুপের একজন নিহত হয়। আহত হয় দশজন। আহতদের পাংশা হাসপাতালে ভর্তি করা হয়।

পাংশা থানার ওসি আহসান উল্লাহ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আখাউড়ায় ট্রেনে যুবকের লাশ

স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া থেকে জানান, আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে ট্রেন থেকে অজ্ঞাত (৩০) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে ফেরা তিতাস কমিউটার ট্রেনের ভেতরে একটি বাক্সে হাত-পা বাঁধা অবস্থায় মরদেহটি পাওয়া যায়। আখাউড়া রেলওয়ে জংশন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি দাস জানান, বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে ফেরা তিতাস কমিউটার ট্রেনটিতে সর্বশেষ গন্তব্য আখাউড়া রেলওয়ে স্টেশনে এসে থামে। যাত্রীরা ট্রেন থেকে নেমে যায়। এ সময় ট্রেনের ‘ঘ’ বগির ভেতরে থাকা একটি বাক্স দেখতে পায় কয়েক যাত্রী। পরে রেলওয়ে থানায় অবগত করলে পুলিশ এসে বাক্সের ভেতরে রশি দিয়ে হাত-পা বাঁধা এক যুবকের মরদেহ উদ্ধার করে। তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে কোন এক জায়গায় যুবকটিকে হত্যার পর বাক্সবন্দী করে মরদেহটি ট্রেনে উঠিয়ে দিয়েছে। মরদেহটি রেলওয়ে থানায় রাখা আছে।

শীর্ষ সংবাদ:
বরিশালে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত         সন্ত্রাসীদের হামলায় বুরকিনা ফাসোয় নিহত ৫০         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা ॥ সতর্ক অবস্থানে পুলিশ         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         পাক সরকারের রাষ্ট্রদ্রোহ মামলার আসামির নাম মুক্তিযোদ্ধার তালিকায় নেই         ইমরান খানসহ তেহরিক নেতাদের বিরুদ্ধে দুটি মামলা         বালিয়াতলীর ফেরি পারাপার নয় বছর ধরে বন্ধ         মুশফিকের আউটের পর সাকিব নেমেই আক্রমনাত্মক         আজ থেকে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়েছে         পেরুতে ৭ দশমিক ২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প অনুভূত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন এক হাজার ৪১৩ জন         অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি         পাচার করা অর্থ ফিরিয়ে আনলে সাধারণ ক্ষমা ॥ অর্থমন্ত্রী         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষ ॥ নাটোরের ৫ কৃষি শ্রমিক নিহত