বুধবার ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় গোলাগুলিতে দুই ডাকাত নিহত

মাগুরায় গোলাগুলিতে দুই ডাকাত নিহত

নিজস্ব সংবাদদাতা , মাগুরা ॥ আজ বুধবার শেষ রাতে মাগুরা পৌর এলাকার বরুনাতৈল গ্রামের মাঠের মধ্যে দুইদল ডাকাতের মধ্যে গোলাগুলিতে লাবলু (৪২) ও দাউদ ( ৩৮) নামে দুই ডাকাত নিহত হয়েছে । নিহত লাভলুর বাড়ি ফরিদপুরের মধুখালী এবং দাউদের বাড়ি একই জেলার বোয়ালমারীতে । এই সময় পুলিশ ঘঁটনাস্থল থেকে গুলির খোসা, ৪টি টি রামদা ও ছ্যানদা উদ্ধার করেছে ।

পুলিশ সুত্রে জানাযায় , মাগুরা পৌর লাকার বরুনাতৈল গ্রাম এলাকায় মঙ্গলবার রাত দেড়টার দিকে দুইদল ডাকাতের মধ্যে গোলগুলির খবরে পুলিশ ঘঁটনাস্থলে যায় এবং সেখানে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায় । পরে পুলিশ তাদের পরিচয় জানতে পারে। তারা ডাকাত লাভলু ও দাউদ । এই সময় ঘঁটনাস্থল থেকে গুলির খোসা , ৪টি রামদা , ও ছ্যানদা উদ্ধার করা হয় ।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, পৌর এলাকার বরুনাতৈল গ্রামে দুদল ডাকাতের মধ্যে গোলাগুলিতে লাবলু ও দাউদ নামে দুই ডাকাত নিহত হয়েছে । এই সময় পুলিশ ঘঁটনাস্থল থেকে গুলির খোসা , ৪টি টি রামদা ও ছ্যানদা উদ্ধার করেছে । তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । পুলিশী তদন্ত চলছে ।

শীর্ষ সংবাদ:
ব্রিটিশ পোশাক ক্রেতাকে কালো তালিকাভূক্তির হুমকি দিলো বাংলাদেশের রপ্তানিকারকেরা         করোনায় এবার কাস্টমস কর্মকর্তার মৃত্যু         যুক্তরাষ্ট্রে কারফিউ অমান্য করে চলছে বিক্ষোভ         রোহিঙ্গা গণহত্যা মামলা পরিচালনায় রাজি আর্জেন্টিনা         ভারতে করোনায় আক্রান্ত ২ লাখ ছাড়াল         আগামী সপ্তাহে ভারতে ভেন্টিলেটর পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         আজ বিকেলে ১১০ কিমি বেগে মুম্বাইয়ে আঘাত হানবে ‘নিসর্গ’         ফ্লয়েড হত্যার প্রতিবাদে বিক্ষোভকারীরা সন্ত্রাসী ॥ ট্রাম্প         হামলা চালিয়েছে ফিলিস্তিনি সংগ্রামীরা; ক্ষতিপূরণ দিতে হবে ইরানকে‌!         করোনা ভাইরাস ॥ ২৪ ঘণ্টায় ব্রাজিলে ১ হাজার ২৬২ জনের মৃত্যু         হজ ভিসা স্থগিত করল ইন্দোনেশিয়া         লকডাউনের কারণে যুক্তরাজ্যে বিবাহ বিচ্ছেদের আগ্রহ বেড়েছে ৪০ শতাংশ!         অতি ঝুঁকিপূর্ণ ৩৬ জেলা ॥ করোনায় ১৩ জেলা ঝুঁকিপূর্ণ, কম ১৫ জেলা         এ দিন থাকবে না সুদিন আসবে         করোনায় মৃত্যু সাত শ’ ও আক্রান্ত ৫২ হাজার ছাড়িয়েছে         প্রত্যন্ত কোন এলাকা দখলে নিয়ে ‘মুসলিম ভিলেজ’ গড়তে চায় আনসার         যুক্তরাষ্ট্রে বিক্ষোভ দমনে সেনা মোতায়েনের হুমকি ট্রাম্পের         টেস্টের সীমাবদ্ধতা- করোনা নিয়ন্ত্রণে বড় চ্যালেঞ্জ         ৪৭০ জনের মানব পাচার সিন্ডিকেট         বিশ্বব্যাপী বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, কমছে মৃত্যু        
//--BID Records