শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কত আয় করল ‘লাভ আজ কাল’?

কত আয় করল ‘লাভ আজ কাল’?

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান ও সারা আলী খান। ‘লাভ আজ কাল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। এ জুটির প্রথম সিনেমা এটি।

গত শুক্রবার মুক্তি পেয়েছে ‘লাভ আজ কাল’। প্রায় আড়াই হাজার পর্দায় মুক্তি পায় এই সিনেমা। মুক্তির পর শুরুটাও ভালো হয়েছে। কিন্তু পরের দুই দিন বক্স অফিসে তুলনামূলক ব্যর্থ হয়েছে সিনেমাটি।

বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানিয়েছেন, ভালোবাসা দিবসে মুক্তি পাওয়ায় প্রথম দিন বেশ ভালো আয় করেছে ‘লাভ আজ কাল’। কিন্তু গত দুই দিন বক্স অফিসে ভালো করেনি। গত শুক্রবার এটি আয় করে ১২.৪০ কোটি রুপি, শনিবার ৮.০১ কোটি রুপি, রোববার ৮.১০ কোটি রুপি। যার মোট আয় দাঁড়িয়েছে ২৮.৫১ কোটি রুপি।

ভিন্ন দুই প্রজন্মের ভালোবাসার গল্প তুলে ধরা হয়েছে ‘লাভ আজ কাল’ সিনেমায়। এতে এক জুটিকে সমাজের নানা প্রতিবন্ধকতার সঙ্গে লড়াই করতে হয়। অপর জুটিকে কাজ ও প্রেমের ভারসাম্য বজায় রেখে চলতে হয়। তবে দুই জুটির মধ্যে ভালোবাসার অনুভূতি একই।

‘লাভ আজ কাল’ পরিচালনা করেছেন ইমতিয়াজ আলী। কার্তিক-সারা ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—আরুশি শর্মা, রণদীপ হুদা প্রমুখ।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records