বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে আনসার সদস্য হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ হাশিমপুর এলাকায় আনসার সদস্য হোসেন আলী হত্যা মামলার প্রধান আসামি জুয়েল (২৯) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, ৩০ নবেম্বর বেলা ১১টার দিকে হাশিমপুর বাজারে প্রকাশ্যে আনসার সদস্য হোসেন আলীকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। ওই ঘটনায় ১৪ ডিসেম্বর ৭ জনকে আটক করা হয়। তাদের দেয়া তথ্য মতে হত্যাকা-ের প্রধান আসামি হাশিমপুর এলাকার জুয়েল ও মুন্নাকে গ্রেফতারের চেষ্টা করছিল ডিবি পুলিশ। এর ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে কক্সবাজার থেকে আটক করা হয় জুয়েলকে। এরপর অপর আসামি মুন্নাকে গ্রেফতারের জন্য জুয়েলকে নিয়ে হাশিমপুর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মুন্না ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি শুরু করে। এ সময় জুয়েল গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম আরও জানান, ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, একটি ওয়ান শুটার গান ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করেছে। তার বিরুদ্ধে ৬টি খুন, ১টি ডাকাতি, অস্ত্র আইনে ৫টি, বিস্ফোরক দ্রব্য আইনে ১টি, চাঁদাবাজি মামলা ১টি এবং মাদকদ্রব্য আইনে ২টিসহ মোট ১৬টি মামলা রয়েছে।

কসবায় মাদ্রাসায় আগুন দিল দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ কসবায় দুর্বৃত্তদের দেয়া আগুনে একটি হাফিজিয়া মাদ্রাসার যাবতীয় মালামাল পুড়ে গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার বিনাউটি ইউপির গাববাড়ি গ্রামে গাববাড়ি আব্দুস সামাদ হাজেরা খাতুন হাফিজিয়া নূরানিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। মাদ্রাসা কর্তৃপক্ষ জানায়, কে বা কারা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে জানি না। অগ্নিকা-ের ফলে মাদ্রাসার কিতাব ও পবিত্র কোরান শরীফসহ যাবতীয় মালামাল পড়ে ক্ষতিগ্রস্ত হয়। আগুন লাগার খবর পেয়ে গ্রামবাসী ছুটে এসে প্রায় ৩ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। এই ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত বিচার দাবি করছি। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ।

চট্টগ্রামে গ্যারেজেঅগ্নিকাণ্ড

স্টাফ রিপোর্টার চট্টগ্রাম অফিস থেকে জানান, মহানগরীর হালিশহর তালতলা এলাকায় একটি গ্যারেজে অগ্নিাকা-ে পুড়েছে ১৭ অটোরিক্সা ও বেশ কটি মোটর সাইকেল। বৃহস্পতিবার ভোরে বৈদ্যুতিক ত্রুটিজনিত কারণে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিস সূত্র জানায়, তালতলা মোড় এলাকায় আলী আকবর হোসেনের মালিকানার গ্যারেজে এ আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের বন্দর স্টেশন থেকে দুটি গাড়ি অকুস্থলে গিয়ে প্রায় দু’ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

শীর্ষ সংবাদ:
মিরপুর টেস্ট ॥ বৃষ্টির পর আবার খেলা শুরু         মাঙ্গিপক্স ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ধামরাইয়ে অগ্নিকাণ্ডে ১২টি ঘর পুড়ে ছাই         পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা ॥ কাদের         সাড়ে তিন কোটি টাকা আত্মসাত করেন চক্রটি         শাহরাস্তিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ১         নিত্যপণ্যের দাম বাড়ছে কিন্তু আমার আয় বাড়েনি         সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত         জো বাইডেন এশিয়া ছাড়তেই তিনটি ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া         বাগেরহাটে ট্রলির ধাক্কায় নারীসহ নিহত ৩         যুক্তরাষ্ট্রের টেক্সাসের স্কুলে বন্দুকধারীদের গুলিতে ১৯ শিশুসহ ২১ জন নিহত         ঢাকায় সার্বিয়ার পররাষ্ট্রমন্ত্রী         মানবতা-সাম্য-দ্রোহের কবি নজরুল ॥ প্রধানমন্ত্রী         কাজী নজরুলের সমাধিতে সংস্কৃতি মন্ত্রণালয়ের শ্রদ্ধা         হালদায় আবারো মৃত ডলফিন         ইভিএম বিশেষজ্ঞদের সঙ্গে বৈঠকে ইসি