বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নুসরাতের আমন্ত্রণে তারকাদের ঢল

নুসরাতের আমন্ত্রণে তারকাদের ঢল

অনলাইন ডেস্ক ॥ টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের আমন্ত্রণে কলকাতার একটি পাঁচতারকা হোটেলে মিলিত হয়েছিলেন একঝাঁক তারকা।

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের এ মিলন মেলা কারো জন্মদিন বা কোনো পারিবারিক অনুষ্ঠানকে কেন্দ্র করে নয়। বরং নুসরাত জাহান পোশাকের একটি ব্র্যান্ডের আনুষ্ঠানিক যাত্রা শুরু করলেন। এ উপলক্ষে এলাহি আয়োজন করেছিলেন নুসরাত ও তার বর নিখিল জৈন।

‘ইউভ’ ব্র্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন—মিমি চক্রবর্তী, পায়েল, তনুশ্রী চক্রবর্তী, পরমব্রত চ্যাটার্জি, জুন মালিয়া, ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত, মেক আপ আর্টিস্ট অনিরুদ্ধ চাকলাদারসহ অনেকে। এদিন নতুন ব্র্যান্ডের পোশাক পরে র‌্যাম্পে হাঁটেন তারকারা। মঞ্চ কাঁপানোর তালিকায় ছিলেন—তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার, সৌরসেনী মৈত্রের মতো টলিউড অভিনেত্রীরা। এছাড়াও মঞ্চ মাতান মডেল রোজা পারমিতা দে, শতরূপা পাইনসহ অনেকে।

এ শিল্পীরা কখনো ঘাগরা, রেডি শাড়ি, কখনো লং গাউন, কারুকাজ করা লাল থেকে ল্যাভেন্ডার গাউন পরে মঞ্চে হাজির হন।

নুসরাতের এই উদ্যোগে মূল হোতা তার বর নিখিল জৈন। নিখিল তাদের পারিবারিক ব্যবসা রাঙ্গোলি শাড়ির অন্যতম কর্মকর্তা। নুসরাতের নতুন ব্র্যান্ড ‘ইউভ’ রাঙ্গোলির একটি অংশ। নিখিল বলেন, ‘স্বপ্ন ছিল কিন্তু কোনো অনুপ্রেরণা ছিল না। সেটা নুসরাতের কাছ থেকে পেলাম। নুসরাত আমার কাছে এলো, তাই সম্ভব হলো। আমার স্বপ্ন হলেও ইউভের আত্মা নুসরাত।’

গত বছরের ১৯ জুন তুরস্কের বোদরুমে দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নুসরাত। বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে হয় বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়ে হয় বর ও কনে— দুই পক্ষের প্রথা মেনে। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা‌ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ         ভার্চুয়াল আদালত নিয়ে আজ বিচারপতিদের ফুলকোর্ট সভা         বাজার স্থিতিশীল রাখতে এবার চাল আমদানির সিদ্ধান্ত         ঘরে বসেই দেখা যাবে গোয়ালঘর, কেনা যাবে কোরবানির পশু         এ বছর লক্ষ্যমাত্রার চেয়েও বেশি আউশ আবাদ হয়েছে         ড্রেন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারকারী ইউপি মেম্বার সাসপেন্ড         সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার        
//--BID Records